আমি আবার ঘুরে দাঁড়াবো: পরীমনি

1 September, 2015 : 8:46 am ৪৪

‘রানা প্লাজা’ সিনেমাটির প্রচার, প্রদর্শনী ছয় মাসের জন্য নিষিদ্ধ হওয়ায় মুষড়ে পড়েছিলেন সিনেমাটির নায়িকা পরীমনি। তবে হাল ছাড়তে রাজী নন তিনি। বলছেন, সরকারি অনুদানের সিনেমা ‘মহুয়া সুন্দরী’ দিয়েই ঘুরে দাঁড়াবেন তিনি।
পরীমনি বলেন, “সরকারি অনুদানের ‘মহুয়া সুন্দরী’ সিনেমাটি নিয়ে আমি শতভাগ আশাবাদী। ‘রানা প্লাজা’ আপাতত নিষিদ্ধ হয়েছে, তাতে আমার খারাপ লেগেছে অনেক। ‘মহুয়া সুন্দরী’ সিনেমাটি বাংলাদেশের ফোক-কালচারকে তুলে ধরেছে। সিনেমাটি বলবে আমাদের নিজস্ব সংস্কৃতির কথা। সিনেমাটি দিয়ে আমি আবার ঘুরে দাঁড়াবো। “
পরীর দাবি, এই সিনেমাটি দিয়ে তিনি আলাদা দর্শক শ্রেণী তৈরি করতে পারবেন।
“আমাদের বাংলা সিনেমার দর্শকের সবচেয়ে বড় অংশ খেটে খাওয়া মানুষ, এটা সত্যি। তবে আমার এই সিনেমাটি নতুন দর্শক পাবে।সিনেপ্লেক্সে, সিনেমাসে সিনেমা দেখা তরুণ দর্শকরাও সানন্দে গ্রহণ করবে আমার সিনেমাটি।”
ময়মনসিংহ গীতিকা অবলম্বনে নির্মিত ‘মহুয়া সুন্দরী’ সিনেমায় পরীমনি অভিনয় করছেন নাম ভূমিকায়। রওশন আরা নীপা পরিচালিত সিনেমাটিতে পরীর বিপরীতে দেখা যাবে নবাগত সুমিত সেনগুপ্তকে।
সরকারি অনুদানের টাকায় সিনেমাটির কাজ শেষ করা সম্ভব হচ্ছিল না। এক শুটিং বন্ধ হওয়ার উপক্রম হলে এগিয়ে আসেন পরী। নিজেই লগ্নি করেন সিনেমাতে।
সম্প্রতি শাকিব খানের বিপরীতে পরীমনির ‘আরও ভালোবাসবো তোমায়’ সিনেমাটি মুক্তি পেয়েছে।
শাকিব খানের সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে পরী বলেন, “আমাকে কার সঙ্গে মানাবে, কার সঙ্গে অভিনয় করবো আমি তা নির্ধারণ করবে দর্শক। এখন অবধি দর্শকের কাছ থেকে এমন কোনো কথা শুনিনি যে, আমাকে শাকিব খানের সঙ্গে জুটি বাঁধতে হবে। তারা চাইলে আমি অবশ্যই শাকিবের সঙ্গে কাজ করবো।”

[gs-fb-comments]