স্টাফ রিপোর্টার
আশুগঞ্জ উপজেলার সোনারামপুর এলাকায় বুধবার ভোর রাতে যাত্রাপুর সড়কের পাশে ডাকাতির প্রস্তুতিকালে মোঃ নজরুল ইসলাম নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো ৫/৬ জন দৌড়ে পালিয়ে যায়।পরে ধুত নজরুলের দেয়া তথ্যের ভিত্তিতে জৈনক আলেক মিয়ার বাড়ীতে অভিযান চালিয়ে ৪ রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়েছে।ধৃত নজরুল উপজেলার চরচারতলা গ্রামের জারু মিয়ার ছেলে। এব্যাপারে থানায় মামলা রুজু করা হয়েছে।
পুলিশ জানায়, একদল অস্ত্রধারী সন্ত্রাসী উপজেলার সোনারামপুর এলাকার (আশুগঞ্জ-যাত্রাপুর সড়কে) জনৈক আলেক মিয়ার বাড়িতে জড়ো হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে থানার উপ-পরিদর্শক মোঃ ইদ্রিস মিয়ার নেতৃত্বে একদল পুলিশ বুধবার ভোর রাত পৌনে ৪টায় ঐ বাড়ীতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা দৌড়ে এদিক সেদিক পালিয়ে যাওয়ার চেস্টা করে। এসময় একজন পাশের রেলওয়ে পুকুরে পানিতে পড়ে যায়। পুলিশ পানিতে ঝাপ দিয়ে নজরুলকে আটক করে। ধৃত নজরুলের দেয়া তথ্যের ভিত্তিতে আলেক মিয়ার ঘর হতে ৪ রাউন্ড গুলিসহ বিদেশী পিস্তল একটি ৭.৬৫ বোরের পিস্তল উদ্ধার করা হয়।
থানার অফিসার ইনচার্জ মোঃ আবু জাফর জানান, ডাকাতির প্রস্তুতি কালে একজনকে আটক করা হয়েছে এবং তার দেয়া তথ্য অনুযায়ী ৪ রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল উদ্বার করা হয়েছে। পিস্তলের গায়ে ‘মেড ইন জাপান’ লেখা রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা রুজু করা হয়েছে।