পাঁচ ভাগে ঢাকায় আসবে অজিরা

23 September, 2015 : 10:39 am ৯৪

আমাদের কথা ডেস্ক :

ঈদের পরই শুরু হচ্ছে বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ। দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকায় আসবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। ম্যানেজার, সিকিউরিটি ম্যানেজার, টেকনিক্যাল স্টাফ, কোচিং স্টাফ ও ক্রিকেটার মিলে ২৭ সদস্যের দল আসছে বাংলাদেশে। এদিকে একত্রে আসবেন না অস্ট্রেলিয়া দল। পাঁচ ভাগে ঢাকায় পাঁ রাখবে তারা। ক্রিকেটাররা আসার একদিন আগে আগামী রোববার (২৭ সেপ্টেম্বর) রাতে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন অস্ট্রেলিয়া দলের ম্যানেজোর ও সিকিউরিটি ম্যানেজার। পরদিন বিকাল ৪টা ২০ মিনিটে পৌঁছাবেন একজন।
পরের ধাপে রাত ৭টা ৪০ মিনিটে পৌঁছাবেন দলের ৭ জন সদস্য। পরবর্তী ফ্লাইটে (ইকে-৫৮৪) সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে পৌঁছাবেন আরও একজন। রাত ১০টা ৪০ মিনিটে এসকিউ-৪৪৬ ফ্লাইটে বিমানবন্দরে নামবেন দলের ১৬ জন সদস্য। সেখান থেকে হোটেল সোনারগাঁওয়ে উঠবেন তারা।  পরদিন দুপুরে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুশীলনে নামবে স্টিভেন স্মিথের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়া দল। মিরপুরে টানা চারদিন অনুশীলন শেষে ৩ অক্টোবর থেকে বিসিবি একাদশের বিপক্ষে ফতুল্লায় একটি তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে অজিরা। এরপর শুরু হবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া দুই ম্যাচের টেস্ট সিরিজ। ৯ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্ট ও ১৭ অক্টোবর মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে। সিরিজ শেষে ২১ অক্টোবর ঢাকা ছাড়বে অস্ট্রেলিয়া দল।
অস্ট্রেলিয়া দল: স্টিভেন স্মিথ (অধিনায়ক), অ্যাডাম ভোজেস (সহ-অধিনায়ক), ক্যামেরুন ব্যানক্রফট, জো বার্নস, প্যাট্রিক কামিন্স, এন্ড্রু ফিকেট, উসমান খাজা, নাথান লিয়ন, মিচেল মার্শ, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, পিটার নেভিল, স্টিফেন ও’কিফে, পিটার সিডল ও মিচেল স্টার্ক।

[gs-fb-comments]