1সংসদ সদস্য মোকতাদির চৌধুরী আরো বলেন, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সকল কার্যক্রমকে আমি এগিয়ে নিতে চাই। এ প্রতিষ্ঠানের উন্নয়নে যা যা করা দরকার সম্ভব সবকিছুই করব। তিনি হার্ট ফাউন্ডেশনের কার্যক্রমকে গতিশীল করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। হার্ট ফাউন্ডেশনের প্রথম দফা কার্যক্রম সফলভাবে সম্পন্ন হওয়ায় তিনি সন্তোষ প্রকাশ করেন। মতবিনিমিয় সভায় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের ব্রাহ্মণবাড়িয়া সভাপতি ডাক্তার মোহাম্মদ বজলুর রহমান ফাউন্ডেশনের চলমান কাজের বিস্তারিত তথ্য প্রদান করেন। মতবিনিময়কালে, সাধারন সম্পাদক এডভোকেট মিন্টু ভৌমিক, সহ-সভাপতি এডভোকেট মোঃ হাবিবুল্লাহ কোষাধ্যক্ষ্য জাকারিয়া, সদস্য অধ্যক্ষ্য মোঃ শামসুজ্জামান আশরাফী, লিয়াকত হায়াত খান, সদস্য ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক রিয়াজউদ্দিন জামি, আহমেদ শেখ জামাল, প্রভাষক দ্বীপ রায়, এডভোকেট জতিন শর্মা ও পলাশ ভট্রাচার্য উপস্থিত ছিলেন। পরে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সাধারন সম্পাদক এডভোকেট মিন্টু ভৌমিক সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে ‘সুবচন সর্বক্ষণ’ নামে একটি পুস্তিকা প্রদান করেন।"/>

হার্ট ফাউন্ডেশনের কার্যক্রমকে গতিশীল করার আহ্বান-মোকতাদির চৌধুরী এমপি

2 October, 2015 : 4:36 pm ১৯২

স্টাফ রিপোর্টার :
ব্রাহ্মণবাড়িয়া ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক ও দাতা সদস্য, সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, বর্তমান সরকার স্বাস্থ্য খাতের উন্নয়নে বিশ্বাসী। তাই এ খাতের জন্য নিবিড়ভাবে কাজ করে যাচ্ছেন। ব্রাহ্মণবাড়িয়া ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের কার্যক্রমের মাধ্যমেই তা প্রমানিত।  শুক্রবার বিকেলে সংসদ সদস্যের চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজে সভাপতির কক্ষে ব্রাহ্মণবাড়িয়া ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দের মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

1সংসদ সদস্য মোকতাদির চৌধুরী আরো বলেন, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সকল কার্যক্রমকে আমি এগিয়ে নিতে চাই। এ প্রতিষ্ঠানের উন্নয়নে যা যা করা দরকার সম্ভব সবকিছুই করব। তিনি হার্ট ফাউন্ডেশনের কার্যক্রমকে গতিশীল করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। হার্ট ফাউন্ডেশনের প্রথম দফা কার্যক্রম সফলভাবে সম্পন্ন হওয়ায় তিনি সন্তোষ প্রকাশ করেন। মতবিনিমিয় সভায় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের ব্রাহ্মণবাড়িয়া সভাপতি ডাক্তার মোহাম্মদ বজলুর রহমান ফাউন্ডেশনের চলমান কাজের বিস্তারিত তথ্য প্রদান করেন। মতবিনিময়কালে, সাধারন সম্পাদক এডভোকেট মিন্টু ভৌমিক, সহ-সভাপতি এডভোকেট মোঃ হাবিবুল্লাহ কোষাধ্যক্ষ্য জাকারিয়া, সদস্য অধ্যক্ষ্য মোঃ শামসুজ্জামান আশরাফী, লিয়াকত হায়াত খান, সদস্য ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক রিয়াজউদ্দিন জামি, আহমেদ শেখ জামাল, প্রভাষক দ্বীপ রায়, এডভোকেট জতিন শর্মা ও পলাশ ভট্রাচার্য উপস্থিত ছিলেন। পরে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সাধারন সম্পাদক এডভোকেট মিন্টু ভৌমিক সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে ‘সুবচন সর্বক্ষণ’ নামে একটি পুস্তিকা প্রদান করেন।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com