নিজস্ব প্রতিবেদক ঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে মরণনেশা ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হওয়ার খবর পাওয়া গেছে। গত শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ মাধবপুর থানার হোটেল আল-আমিনে ঝটিকা অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত ইয়াবা ব্যবসায়ী পলাশ(২৮) ফান্দাউক পশ্চিম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম-প্রহরী পদে চাকুরী করত। সে ফান্দাউক পশ্চিম পাড়ার ছোয়াব মিয়ার ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেল ৫.৩০ মিনিটে হোটেল আল-আমিনে বসে বিপুল পরিমাণ ইয়াবা বিক্রির সময় ডিবি পুলিশ তাকে গ্রেপ্তার করে।
এ ব্যপারে ফান্দাউক পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জাহানার এ প্রতিনিধিকে বলেন, পলাশ ভাল ছেলে কে বা কাহার তার নামে অপপ্রচার রটিয়েছে। পলাশ বর্তমানে স্কুলে তার কাজ করছে।
বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় উপজেলা নির্বাহী অফিসার ও শিক্ষা অফিসার এ প্রতিনিধির উপস্থিতে প্রধান শিক্ষিকা জাহানারকে ফোন করে তার গ্রেপ্তার হওয়ার খবর নিশ্চিত হয় এবং পলাশ গত শুক্রবার হতে এলাকায় নেই ।

এ ব্যপারে উপজেলা শিক্ষা অফিসার মো. ইকবাল মিয়া বলেন, আমরা সরেজমিন স্কুলে পরির্দশন করে পরবর্তি আইনগত ব্যবস্থা নেব।

উল্লেখ্য যে, ফান্দাউকের সাধারণ জনগণের বক্তব্য হল পলাশকে ফান্দাউকের একজন প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তি ইয়াবা ব্যবসায় যুক্ত করেছে। মূলত পলাশ একজন ইয়াবার বাহক। তার পেছনের শক্তি স্থানীয় রাজনৈতিক প্রভাবশালী নেতা। তার ব্যবসা দেখাশুনা করেন দুজন দপ্তরী কাম প্রহরী।