নিজস্ব প্রতিবেদক ঃ আজ বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে সদর উপজেলার দাড়িয়াপুর এলাকার মূল সড়কের পাশ থেকে অজ্ঞাতপরিচয় (৩৮) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ব্যক্তির বুকের বাম পাশে গুলি ও চোখে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান ওসি মঈনুর রহমান।

সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান আমাদের কথা’কে বলেন, কয়েকজন সাংবাদিক ও লোক মারফত জানতে পেরেছি উদ্ধার হওয়া মরদেহ মাদক ব্যবসায়ী আনিসুল হক খোকনের। তার বিরুদ্ধে সদর মডেল থানায় ১০/১২টি মাদক মামলা রয়েছে। তবে উদ্ধার হওয়া মরদেহটি খোকনের কী না সেটি এখনো নিশ্চিত নই আমরা। তবে লোক মারফত নিহত ব্যক্তির নাম আনিসুল হক খোকন জানতে পারলেও সে পরিচয় এখনো পুরোপুরি নিশ্চিত নয় পুলিশ। খোকনের বিরুদ্ধে সদর মডেল থানায় ১০টিরও বেশি মাদক মামলা রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে গ্রেফতারের চেষ্টা করছিলেন।

উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারি থেকে এখন পর্যন্ত বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। এর মধ্যে মাদক ব্যবসায়ী আল আমিনকে পুলিশ বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গুলি করে হত্যার অভিযোগে সদর মডেল থানা পুলিশের ওসিসহ কয়েকজনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন নিহতের পরিবারের লোকজন।