নিজস্ব প্রতিনিধি ঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় ফাহিম (২৫) নামে এক যুবককে ছুরিকাঘাত করেছে বখাটে দুই যুবক। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে পৌর শহরের পৌর আধুনিক সুপার মার্কেটে এ ঘটনা ঘটে।

আহত ফাহিমকে প্রথমে জেলা সদর হাসপাতাল ও পরবর্তীতে একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। ফাহিম পৌর শহরের মধ্যপাড়া মহল্লার আল নাছের মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে ফাহিম পৌর আধুনিক সুপার মার্কেটে তাদের দোকান আড়ং গার্মেন্টসে বসেছিলেন। এ সময় ক্রেতা সেজে পাভেল ও রবিন নামের দুই বখাটে যুবক দোকানে এসে ফাহিম সঙ্গে বয়সে বড়-ছোট হওয়া নিয়ে তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে পাভেল ও রবিন তাদের কোমড় থেকে ধারালো ছুরি বের করে ফাহিমকে তার পিঠে ও হাতের আঙ্গুলে ছুরিকাঘাত করে। পরে পার্শ্ববর্তী দোকানের লোকজন ফাহিমকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। এ ঘটনায় হাত কেটে যাওয়া বখাটে পাভেল সদর হাসপাতালে চিকিৎসা নিতে এলে পুলিশ তাকে আটক করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহাগ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে আমাদের কথা’কে  জানান, এ ঘটনায় বখাটে পাভেলকে আটক করা হয়েছে। তবে এখনো পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি।