নবীনগর প্রতিনিধি ঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানায় আটক দুই নারী মাদক ব্যবসায়ীকে ছাড়িয়ে নিতে পুলিশকে ঘুষ দিতে গিয়ে দুইজন আটক হয়েছেন। শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে। এ সময় তাদের কাছ থেকে ঘুষ দেয়ার জন্য আনা এক লাখ টাকাও জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- নরসিংদী জেলার বেলাবো উপজেলার দুলাল মিয়া (৩২) ও হান্নান মিয়া (৪৫)।

খোঁজ নিয়ে জানা যায়, শুক্রবার সকালে নবীনগর উপজেলার শিবপুর থেকে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ আছিয়া বেগম ও রাবিয়া খাতুন নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। এরপর থেকেই তাদেরকে ছাড়িয়ে নিতে একটি পক্ষ তৎপর হয়ে ওঠে। আটকদের আত্মীয় দুলাল মিয়া ও হান্নান মিয়া তাদেরকে ছাড়িয়ে নিতে বিকেলে নবীনগর থানায় আসেন। এক পর্যায়ে তারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম শিকদারকে এক লাখ টাকা ঘুষ দেয়া হবে বলে থানার ডিউটি অফিসারকে জানান। ডিউটি অফিসার বিষয়টি ওসিকে অবগত করলে ওসি তাদেরকে আটকের নির্দেশ দেন।

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে আমাদের কথা’কে জানান, দুই মাদক ব্যবসায়ীকে ছাড়িয়ে নিতে এক লাখ টাকা নিয়ে আসে দুই ব্যক্তি। বিষয়টি জানার পর তাদেরকে আটকের নির্দেশ দেয়া হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে।