নিজস্ব প্রতিবেদক ঃ  আজ থেকে ব্রাহ্মণবাড়িয়া থিয়েটারের ৩ দিনব্যাপী অভিনয় কর্মশালা শুরু হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমির মঞ্চে এই অভিনয় কর্মশালা অনুষ্ঠিত হয়।
৩০ জন নতুন কর্মী নিয়ে বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে সকাল ৯টায় বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশানের যুগ্ম মহাসচিব চন্দন রেজা উদ্বোধনী ঘোষণা করেন। উদ্বোধনী আলোচনায় অংশ নেন সম্মিলিত সাংস্কৃতিক জোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহবায়ক বিশিষ্ট সাংবাদিক আবদুন নূর, বাংলাদেশ শিল্পকলা একাডেমি ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক এস আর ওসমান গণি সজীব, জেলা কমিউনিস্ট মতি লাল বণিক, সাজিদুর রহমান, সাংবাদিক শামিম আহমেদ, উদীচীর শাহজাহান সোহেল, আসমা বেগম ও নির্জয় হাসান সোহেল প্রমূখ।
বক্তারা বলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সংস্কৃতির রাজধানী হলেও আজ দীর্ঘ বছর বিনোদনের ঘাটতি রয়েছে। এক সময় ব্রাহ্মবাড়িয়ায় মাসব্যাপী নাট্য উৎসব হলেও এখন আর কোন নাটক হচ্ছে না। ব্রাহ্মণবাড়িয়া যেহেতু অভিনয় কর্মশালার আয়োজন করেছে আশা করি ব্রাহ্মণবাড়িয়া জেলার ঐতিহ্য আবার ফিরে আসবে।

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে আসছেন ড. দিপু মাহমুদ, চন্দন রেজা ও মেহমুদ সিদ্দীকী লেনিন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্রাহ্মণবাড়িয়া থিয়েটারের প্রধান সমন্বয়ক মিজানুর রহমান শিশির।