নিজস্ব প্রদিবেদক : ব্রাহ্মণবাড়িয়ায় অভিনব কায়দায় এক বৃদ্ধের এক লাখ টাকা লুটে নিয়েছে প্রতারক চক্র। রোববার বিকেলে পৌর শহরের কোর্ট রোডে এ ঘটনা ঘটে। বৃদ্ধের কাপড়ে লাগা ময়লা মুছে দেয়ার কথা বলে তার কাছ থেকে ওই টাকা লুটে নেয় প্রতারক চক্রটি।

প্রতারণার শিকার বৃদ্ধ মহিউদ্দিন আহমেদ (৬১) জানান, তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পশ্চিম পাইকপাড়া মহল্লার একটি বাসায় ভাড়া থাকেন। বিকেলে তিনি নিউ সিনেমা হল রোড এলাকার ন্যাশনাল ব্যাংকের শাখা থেকে দুই লাখ টাকা তুলেন।

এর মধ্যে এক লাখ টাকা তিনি কোর্ট রোডস্থ এবি ব্যাংকে জমা করেন। বাকি এক লাখ টাকা নিয়ে কোর্ট রোড এলাকাতে দাঁড়িয়ে পরিচিত এক ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন। এ সময় একটি ভবনের ওপর থেকে তার ওপর ময়লা ফেলা হয়। এতে তার পরনের পাঞ্জাবি অপরিচ্ছন্ন হয়ে যায়।

এ সময় কয়েকজন যুবক এসে পাশের একটি টিউবয়েল দেখিয়ে ময়লা পরিষ্কার করতে বলেন। তিনি তার সঙ্গে থাকা টাকার ব্যাগটি টিউবয়েলের সামনে রেখে পাঞ্জাবি পরিষ্কার করতে গেলে ওই যুবকদের একজন টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যান।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেজবাহ উদ্দিন ভূঁইয়া বলেন, টাকা লুটের কোনো অভিযোগ নিয়ে থানায় কেউ আসেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।