নিজস্ব প্রতিবেদক ঃ ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) মো. নবীর হোসেন।

সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে তিনি সদর মডেল থানা পুলিশের ওসির দায়িত্বভার গ্রহণ করেন। এর আগে তিনি জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) ডিআইও-১ হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এছাড়া জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) ডিআইও-১ হিসেবে দায়িত্ব নিয়েছেন আরেক পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) মো. ইমতিয়াজ আহম্মেদ। তিনি জেলা পুলিশ লাইনসে সংযুক্ত ছিলেন।

এর আগে স্বেচ্ছায় ঢাকা রেঞ্জে বদলির আবেদন করেন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান। পরে গত ৩১ মে ওসি মঈনুর রহমানকে রংপুর রেঞ্জে বদলি করে পুলিশ সদর দফতর থেকে আদেশ জারি করা হয়।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) থেকে সদ্য পদোন্নতি পাওয়া তিন পরিদর্শককে (ইন্সপেক্টর) র্যাংক ব্যাজ পরানো হয়েছে।

সোমবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে ইন্সপেক্টর মো. সোহাগ রানা, আনিছুর রহমান ও কাজী মাহ্ফুজুর রহমানকে র্যাংক ব্যাজ পরিয়ে দেন জেলার পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান।