এক সময়ের বহু বিতর্কিত নাম নুসরাত জাহান। আর সেই নুসরাত জাহানের ঝুলিতেই এবার উঠে এলো সেরা অভিনেত্রীর পুরস্কার। ‘লভ এক্সপ্রেস’ ছবিতে নুসরাতের অভিনয় দক্ষতায় পঞ্চমুখ সকলেই। আর সেই কারণেই টেলি সিনে অ্যাওয়ার্ড ২০১৭ এর সেরা অভিনয়ের খেতাব ছিনিয়ে নিলেন নুসরাত। একসময় পার্ক স্ট্রিট কান্ডের মূল আসামি কাদের খানের সঙ্গে নাম জড়িয়ে বিতর্কের শিরোনামে ছিলেন নুসরাত। আর সেই নুসরাতই নিন্দুকের মুখে ছাই দিয়ে, নিজের প্রতিভার জেরে সেরার শিরোপা জিতে নিয়েছেন।

তিনি নিজের অ্যাফেয়ার বা সম্পর্ক নিয়ে বরাবরই মুখে কুলুপ এটে ছিলেন। কিন্তু সম্প্রতি একটি সংবাদপত্রে দেওয়া সাক্ষাৎকারে তিনি স্বীকার করেছেন যে তিনি প্রেম করছেন। তবে এক্ষেত্রেও পুরোটা খোলসা করেননি তিনি। এখনই নিজের বয়ফ্রেন্ডকে সামনে আনতে চান না বলেই জানিয়েছেন নুসরাত। কারণ হাতে প্রচুর কাজ থাকায় সেটল করার প্ল্যান আপাপত নেই নায়িকার।

তবে তিনি এও জানিয়েছেন, টলিউডে আগে যারা তাকে পাত্তা দিতনা তারাই এখন তার সঙ্গে নাকি বন্ধুত্ব করতে চান। তবে নুসরত রয়েছেন নুসরাতের জায়গাতেই। ভালো সম্পর্ক ধরে রাখাতেই তিনি বিশ্বাসী। তার পাশাপাশি তিনি এও জানিয়ে দিলেন নায়িকাদের সঙ্গে ইঁদুর দৌড়ে তিনি নেই, কারণ সকলেই নাকি তার ভালো বন্ধু। আর অভিনেত্রী মিমি যে তার খুব কাছের বন্ধু তা আরো একবার স্পষ্ট করে দেন তিনি। যদিও আগেও জানিয়েছিলেন মিমি ও নুসরাতের সম্পর্কটা বোনের মতো।