নামিরনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া:জেলার নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে মনোনয়ন জমা দেয়া বিএনপির মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাজ্বী মো. ছোয়াব খান ও সদস্য মো. রহমত আলীর মনোনয়নপত্র বুধবার যাচাই- বাছাই কালে বাতিল করা হয়েছে। উপ-নিবার্চনের রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মো. আবুল কালাম আজাদ জানায়, বিএনপির প্রার্থী হাজ্বী মো. ছোয়াব খান ও গুনিয়াউক ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী মো. রহমত আলী বি,সি,আই.সি সারের ডিলার হওয়ায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

সোমবার ভলাকুট ইউপি চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. রুবেল মিয়া ও উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক বিএনপি মনোনীতু প্রার্থী হাজ্বী মো. ছোয়াব খান ও স্বতন্ত্র প্রার্থী মো. আরাফাত আলী মনোনয়নপত্র জমা দেন। অন্যদিকে গুনিয়াউক ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের সদস্য পদে ৪ জন মনোনয়নপত্র জমা দেন। আগামী ২১ জুন প্রার্থীতা প্রত্যাহার ও ১৩ জুলাই ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে ভলাকুট ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন। গুনিয়াউক ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৩জন ।

ধরমণ্ডল ৫নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৫জন ও কুণ্ডা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ২জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। এর মাঝে যাচাই বাছাই কালে ১জন চেয়ারম্যান ও ১জন সাধারণ সদদ্যের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।