সরাইল প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলায় নিখোঁজের পাঁচদিন পর জয়নাল মিয়া (২৫) নামে এক সিএনজিচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেল সোয়া ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বেড়তলা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত জয়নাল সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের শাখাইতি গ্রামের আবদুল হাইয়ের ছেলে।

নিহত জয়নালের চাচাতো ভাই আনিছ মিয়া আমাদের কথা’কে বলেন, গত ১১ জুন সন্ধ্যায় পানিশ্বর বাজার থেকে শাখাইতি গ্রামের কালন ও ফাইজুর নামে দুই যুবক জেলা সদরের নন্দনপুর যাবার কথা বলে জয়নালের সিএনজি অটোরিকশাটি রিজার্ভ করে।

এরপর থেকে আর জয়নাল বাড়ি ফেরেনি। এ ঘটনায় সরাইল থানায় জয়নালের সন্ধান চেয়ে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরে বৃহস্পতিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার বেড়তলা এলাকার একটি খালে জয়নালের মরদেহ ভাসছে বলে আমরা স্থানীয়দের কাছ থেকে খবর পাই।

সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপক কুমার সাহা মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে আমাদের কথা’কে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।