নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের অভিযানে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার এবং ০২টি জিআর গ্রেফতারী পরোয়ানার ০২ জন আসামী গ্রেফতার।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নবীর হোসেন এর দিক-নির্দেশনায় অত্র থানার এসআই/সমুন চন্দ্র চক্রবর্তী সঙ্গীয় ফোর্সসহ ১৪/০৬/১৭ইং তারিখ ১৮.১৫ ঘটিকার সময় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মীর মোহাম্মদ রমজান মিয়া (৩৩), পিতা-মৃত মীর কালা মিয়া, সাং-দক্ষিণ পৈরতলা, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ অত্র থানাধীন দক্ষিণ পৈরতলা তিন রাস্তার মোড়স্থ শুভ এন্টারপ্রাইজ এর সামনে পাকা রাস্তার উপর থেকে গ্রেফতার করে এবং এএসআই/ছাইম সরকার সঙ্গীয় ফোর্সসহ ১৫/০৬/১৭ইং তারিখ ০০.১৫ ঘটিকার সময় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ২। মোহাম্মদ আলী (২৯), পিতা-আঃ মোতালেব, সাং-পূর্ব মেড্ডা (দানা মিয়ার বাড়ির ভাড়াটিয়া), থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ অত্র থানাধীন পাইকপাড়া ট্যাংকের পাড় পৌর কমিউনিটি সেন্টারের সামনে পাকা রাস্তার উপর থেকে গ্রেফতার করে। উক্ত উদ্ধার সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে অত্র থানায় মাদক দ্রব্য আইনের পৃথক ০২টি মামলা রুজু করা হয়েছে।
এছাড়াও অত্র থানার এএসআই/মনিরুল ইসলাম ও এএসআই/সফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে ১। খোকন চন্দ্র দাস, পিতা-মৃত মঙ্গল চন্দ্র দাস, সাং-কাজীপাড়া (ধোপাবাড়ি), থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে জিআর-২৮৬/১১ মূলে এবং ২। জসিম মিয়া, পিতা-সেলিম মিয়া, সাং-দক্ষিণ পৈরতলা, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে জিআর-১১০৪/১৩ ও বিশেষ ট্রাইঃ ৭৮/১৪ মূলে গ্রেফতার করে।