ফরিদপুরবাসীর কাছে চারটি আসন উপহার চেয়ে বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাড রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আগামী নির্বাচনে বিএনপি ২৫০টির বেশি আসনে জয়লাভ করে ক্ষমতায় যাবে।

মঙ্গলবার বিকালে বোয়ালমারী উপজেলার সাতৈর উচ্চ বিদ্যালয় মাঠে ফরিদপুর-১ আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য খন্দোকার নাসিরুল ইসলাম আয়োজিত ইফতার মাহফিলে তিনি এ কথা বলেন।

দুলু বলেন, ‘আপনারা ফরিদপুরের চারটি আসন বিএনপিকে উপহার দেবেন। ষড়যন্ত্র না হলে বিএনপি আড়াই’শ আসন নিয়ে ক্ষমতায় যাবে ইনশা আল্লাহ। আওয়ামী লীগ ৫০টির বেশি সিট পাবে না।’

বিএনপির এ নেতা বলেন, এ অবৈধ সরকার যতই নির্যাতন অত্যাচার হত্যা মামলা হামলা করুক না কেন বিএনপি নির্বাচনে যাবেই।’

ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রতি অভিযোগ করে দুলু বলেন, এই অবৈধ জালিম সরকার দেশের ৮০ ভাগ ইতিমধ্যে পাশর্^বর্তী দেশের কাছে বিক্রি করে দিয়েছে, এবার ক্ষমতায় এলে বাকি ২০ ভাগও বিক্রি করে দেবে।

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে দুলু বলেন, আপনারা দুর্বার আন্দোলন গড়ে তুলতে প্রস্তুত থাকুন, অপেক্ষায় থাকুন নেত্রীর আদেশের।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (ফরিদপুর বিভাগ) খোন্দকার মাশুকুর রহমান মাসুক ও সেলিমুজ্জামান সেলিম, ফরিদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য সৈয়দ মোদাররেস আলী ইছা প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা এ.কে.এম জামালউদ্দীন নান্নু মিয়া, উপজেলা বিএনপির সহ-সভাপতি নাজিমুদ্দিন মিয়া মিলু প্রমুখ।

বক্তারা বর্তমান সরকারের নৈরাজ্য, নির্যাতন, হত্যা বন্ধ ও বিএনপির মহাসচিব মির্জা ফকরুল সিলাম আলমগীরের গাড়ী বহরের হামলার তীব্র নিন্দা প্রকাশ করে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক সাংসদ খন্দোকার নাসিরুল ইসলাম।