ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নবীর হোসেন এর দিক-নির্দেশনায় এএসআই/শামীম আল মামুন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে গত ২১/০৬/১৭ইং তারিখ রাতে ২৩.১৫ ঘটিকার অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া ব্রাহ্মণবাড়িয়া থানার মামলা নং-৫১(০৬)১৭, ধারা-৩৯৯/৪০২ পিসি এর সন্দিগ্ধ আসামী কুখ্যাত ডাকাত

১। দেলোয়ার হোসেন ওরফে দিলু (৩০), পিতা-নুরু মিয়া, ২। পারভেজ (২০), পিতা-ওয়াসিম, ৩। গিয়াস উদ্দিন (২০), পিতা-খন্দকার সারোয়ার উদ্দিন, সর্ব সাং-কাজীপাড়া, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াদেরকে কাজীপাড়া দরগা মহল্লা থেকে গ্রেফতার করে। উল্লেখ্য যে, ডাকাত দেলোয়ার হোসেন ওরফে দিলু মিয়ার বিরুদ্ধে জিআর-৭৩৭/১৩ অত্র থানায় মূলতবী আছে।

এছাড়াও ২নং শহর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ইন্সপেক্টর/মৃনাল দেবনাথ সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে কুখ্যাত ছিনতাইকারী আবির, পিতা-মৃত হাকিম, সাং-কাজীপাড়া দরগা মহল্লা, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে জিআর-১৪৫৭/১২, বিশেষ ট্রাইঃ ৭৭/১৩, জিআর-১১৭০/১১, জিআর-৭৩/১৩, সিজেএম-২৯৩/১৪ মূলে টিএরোড থেকে গ্রেফতার করে এবং ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এসআই/সফিকুল আলম সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে কুখ্যাত চোর তুহিনুর রহমান (১৯), পিতা-মৃত মাসুদুর রহমান, সাং-নারায়নপুর, থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে অত্র থানাধীন মধ্যপাড়া শান্তিবাগ এলাকা থেকে গ্রেফতার করে।

উল্লেখিত গ্রেফতারকৃত সকল আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। থানা এলাকার আইন-শৃঙ্খলা ও অপরাধ নিয়ন্ত্রণে পুলিশী অভিযান অব্যাহত আছে।