নতুন গাড়ি কিনে বাড়িতে ফেরার পথে বাসের ধাক্কায় নূর ইসলাম (৪২) নিহত হয়েছেন। আহত হয়েছেন তার স্ত্রী শামসুন্নাহার। শুক্রবার সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মুকসুদপুর উপজেলার জলিরপাড় পুলিশ ক্যাম্পের এসআই শাহ জামাল জানান, যশোর থেকে একটি নতুন থ্রিহুইলার কিনে এটি চালিয়ে স্ত্রী শামসুন্নাহারকে সাথে নিয়ে গ্রামের বাড়িতে ফিরছিলেন নূর ইসলাম। সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী এলাকায় তার গাড়িটিকে পিছন থেকে দ্রুতগামী একটি বাস ধাক্কা দিলে এটি রাস্তার পাশে খাদে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই নূর ইসলাম মারা যায় এবং স্ত্রীসহ অপর তিন যাত্রী আহত হন।

তিনি আরও জানান, আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া স্ত্রী সামসুন্নাহারকে মাদারীপুর জেলার রাজৈর হাসপাতালে পাঠানো হয়।

সামসুন্নাহার বলেন, ঈদকে সামনে রেখে বুক ভরা আশা নিয়ে ঋণ করে এক লাখ ২০ হাজার টাকা দিয়ে যশোর থেকে গাড়িটি কিনে বাড়ি যাচ্ছিলাম। পথে এ দুর্ঘটনায় আমার সব শেষ হয়ে গেল। সংসারের একমাত্র উপার্জনক্ষম স্বামী হারিয়ে তিনি এখন দিশেহারা। তিন সন্তানকে নিয়ে এখন কিভাবে সংসার চালাবো তা নিয়ে অনিশ্চয়তার মধ্যে পড়েছেন এ নারী।