সরাইল প্রতিনিধি ঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত উপজেলার অরুয়াইল ইউনিয়নের রাণীদিয়া গ্রামে কয়েক দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে সংঘর্ষে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। তাদেরকে স্থানীয় ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

অরুয়াইল ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের (রাণীদিয়া গ্রাম) সদস্য মো. রহিছ উদ্দিন সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার রাতে বাড়ির সীমানা সংক্রান্ত বিষয় নিয়ে রাণীদিয়া গ্রামের আবদুর রউফ ও সাইদুর রহমানের পক্ষের নারীদের মধ্যে ঝগড়া হয়। ওই ঘটনায় রাতেই এক পক্ষ অপর পক্ষের বাড়িতে হামলা চালায়।

তিনি আরও বলেন, তার জের ধরে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে আবদুর রউফ ও সাইদুর রহমানের সমর্থকরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। বেলা ১১টা পর্যন্ত দফায় দফায় চলা এ সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। পরে খবর পেয়ে সরাইল পুলিশ ঘটনাস্থলে গিয়ে বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ার গ্যাস ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপক কুমার সাহা আমাদের কথা’কে জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে এসেছে। পরবর্তী সংঘর্ষের আশঙ্কায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।