Image may contain: one or more people, people standing and outdoor
সরাইল প্রতিনিধি ঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার দেওড়া শাহী ঈদগাহ্ মাঠের কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সোমবার ঈদের দিন বিকেলে দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে নুরুল ইসলাম মিয়ার সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় এলাকাবাসীর উপস্থিতিতে সর্ব সম্মতিক্রমে ৪১ সদস্যের কমিটি গঠন করা হয়। এতে আফসার উদ্দিন আহাম্মেদকে সভাপতি, হাজী মো. হাবিবুর রহমানকে সিনিয়র সহ-সভাপতি, আব্দুল হামিদকে সহ-সভাপতি, ইউপি সদস্য আলী রাজাকে সাধারণ সম্পাকদ, মালী মিয়াকে যুগ্ম সাধারণ, কাজী হুমায়ুনকে যুগ্ম সাধারণ, হাজী মো. শাহীন মিয়াকে অর্থ সম্পাকদ, ডা. সারুয়ার আহাম্মেদ চৌধুরীকে সহ অর্থ সম্পাকদ করে ৪১ সদস্যের পরিচালনা কমিটি করা হয়। কমিটির নির্বাহী সদস্যরা হলেন, মো. মনির মিয়া, মো. ইয়াছিন চৌধুরী, মো. জামাল মিয়া, মোকলেছ মিয়া, আরাফাত উল্লাহ ঠাকুর, নজরুল ইসলাম খান, গোলাম জিলানী তাইফুর, নেছার আহাম্মেদ চৌধূরী, হাছিরুল রহমান, ওালিম মিয়া, মো. বশির আহাম্মেদ, মো. মনির হোসেন, রেজাউল করিম রেজন, আনোয়ার মিয়া আনার, ইসমাঈল মিয়া, আলী হাসান, নাসির মিয়া, মো. জুম্মান চৌধুরী, মো. খাদেম মোল্লা, মো. হাবিব মিয়া, আবু জামাল খাঁন, রুহুল আমিন, মো. আতিকুল ইসলাম, মো. ফারুক, মো. জুয়েল মিয়া, মো. কামাল হোসেন, মো. সুজন মিয়া, মো. নজরুল চৌধুরী, মেহরাজ আহাম্মেদ মোর্শেদ, আশরাফ আহাম্মেদ চৌধুরী সুমন, হাফেজ মো. রাকিবুর হক (ইমাম), মো. হাসান আহাম্মেদ ( ইমাম), মো. আবদুস সালাম ( ইমাম), তারা মসজিদে ইমাম ও মলাইশ মসজিদের ইমাম।
Image may contain: one or more people

এর আগে সাবেক কমিটির সাধারণ সম্পাদক মোঃ হুসাইন আহাম্মদ ঈদুল ফিতরের জামাতের পূর্বে আকস্মিকভাবে সভাপতির শরীফ উদ্দিন ফানুর মৃত্যু এবং তার নিজের অসুস্থতার কথা বলে কমিটি বিলুপ্ত ঘোষণা করে ও ঈদের দিন বিকেল ৪টায় সভা আহবান করে।
সভায় গ্রামের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
নবনির্বাচিত সভাপতি আফসার উদ্দিন আহাম্মেদ বলেন, আমাকে সভাপতি নির্বাচিত করায় সকলের প্রতি আন্তরিকভাবে মোবারকবাদ জানাচ্ছি।
আপনাদের আস্থা ও বিশ্বাসের মর্যাদা রক্ষা করা তথা ঈদগাহ মাঠের উন্নয়নের জন্য সর্বাত্নক সহযোগিতা,পরামর্শ ও দোয়া কামনা করে তিনি আরও বলেন উন্নয়ন এবং সমৃদ্ধির চালিকাশক্তি যুব ও তরুন প্রজন্মকে সাথে নিয়ে দেওড়া শাহী ঈদগাহ্ কে একটি মডেল ঈদগাহে্ রুপান্ত করতে চাই।