আমাদের কথা নিউজ ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ছাত্রলীগ নেতার বাড়িতে শোকের মাতম চলছে। আহত ছোটন মিয়ার অবস্থাও আশংকাজনক। ছাত্রলীগ নেতাদের এই মর্মান্তিক মৃত্যুতে গোটা কসবায় শোকের ছায়া নেমে এসেছে। ছাত্রলীগ আজ রোববার কসবায় একদিনের শোক কর্মসূচী ঘোষনা করেছে।
খবর নিয়ে জানাগেছে, শনিবার সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রলীগ নেতা নুরুল আমীন, এনামুল হক ফয়সাল ও মো: সজল মিয়ার বাড়িতে চলছে শোকের মাতম। প্রিয়জনকে হারিয়ে দিশেহারা তাদের পরিবারের সদস্যরা। গতকাল থেকেই পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে নিহতের বাড়িঘরে মানুষের ভীড়। খোজ নিয়ে আরো জানাগেছে, আহত ছোটন মিয়ার অবস্থাও আশংকাজনক। ছোটনের চিকিৎসা চলছে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে।
এদিকে কসবা ছাত্রলীগ একদিনের শোক কর্মসূচী ঘোষনা করেছে। তাদের তিন নেতা নিহত হওয়ার ঘটনায় কসবা ছাত্রলীগের পক্ষে আজ রোববার কালো ব্যাচ ধারণসহ সব শিক্ষা প্রতিষ্ঠানে একদিনের শোক কর্মসূচী পালন করবে ছাত্রলীগ।
উল্লেখ্য ফয়সাল, নরুল আমীন, মো. সজল মিয়া এবং ছোটন মিয়া একটি মোটরসাইকেলে করে কসবার দিকে আসছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই নরুল আমীন নিহত হন। আহতাবস্থায় অন্য তিনজনকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে এনামুল হক ফয়সাল এবং মো. সজল মিয়া মারা যান। আহত ছাত্রলীগ কর্মী ছোটন মিয়া কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।