আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। রোববার দুপুরে রাজধানীর কচুক্ষেতে সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন জাপা প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী। তিনি বলেন, আমাদের (জাতীয় পার্টির) চেয়ারম্যান পল্লী বন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদ এই মুহূর্তে দেশের সবচেয়ে বড় রাজনীতিবিদ এবং সর্বাধিক জনপ্রিয় ব্যক্তিত্ব। ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে তিনি লক্ষাধিক ভোটের ব্যবধানে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর এ অঞ্চলের ব্যাপক উন্নয়ন করেছেন। ফয়সল চিশতী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অতীতের তুলনায় আরও অধিক ভোটের ব্যবধানে জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হবেন।
"/>

ঢাকা-১৭ আসনের জন্য মনোনয়ন ফরম নিলেন এরশাদ

18 November, 2018 : 8:07 am ২৪৭

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

রোববার দুপুরে রাজধানীর কচুক্ষেতে সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন জাপা প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী।

তিনি বলেন, আমাদের (জাতীয় পার্টির) চেয়ারম্যান পল্লী বন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদ এই মুহূর্তে দেশের সবচেয়ে বড় রাজনীতিবিদ এবং সর্বাধিক জনপ্রিয় ব্যক্তিত্ব। ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে তিনি লক্ষাধিক ভোটের ব্যবধানে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর এ অঞ্চলের ব্যাপক উন্নয়ন করেছেন।

ফয়সল চিশতী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অতীতের তুলনায় আরও অধিক ভোটের ব্যবধানে জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হবেন।

[gs-fb-comments]