এদিকে বিয়ের পর দীপিকা ও রণভীর আগামী ২১ নভেম্বর (বুধবার) বেঙ্গালুরুতে তাদের রিসেপশনের রাতেই প্রথম আনুষ্ঠানিকভাবে জনসমক্ষে আসবেন বলে জানাচ্ছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো। এছাড়া আগামী ২৮ নভেম্বর মুম্বাইয়ে তাদের সেলিব্রেটি বন্ধুদের জন্য আরেকটি রিসেপশন অনুষ্ঠানের আয়োজন করবেন।"/>

ভারতে ফিরলেন দীপিকা-রণভীর

19 November, 2018 : 5:50 am ১০০

ইতালিতে রাজকীয় বিয়ে সেরে মুম্বাইয়ে ফিরেছেন দীপিকা পাডুকোন ও রণভীর সিং। রোববার সকালে প্রবল নিরাপত্তার মধ্য দিয়ে বিমানবন্দর থেকে বাড়ি ফেরেন এ নবদম্পতি।

দীপিকা ও রণভীরকে একসঙ্গেই দেখা যায় মুম্বাই বিমানবন্দরে। ভারী ঐতিহ্যগত কানের দুল, আর সিল্কের লাল ওড়নার সঙ্গে ক্রিম রঙের একটি স্যুট পরেছিলেন দীপিকা। আর রণভীরের পরণে ছিল একটি ক্রিম কুর্তা এবং লাল প্রিন্টেড জ্যাকেট। তাদেরকে দেখতে ও স্বাগত জানানো বিমানবন্দরেই ভিড় করেন হাজারও ভক্ত অনুরাগী।

দীপিকা পাডুকোন এবং রণভীর সিং ইতালির লেক কমোতে দুটি শৈলীতে বিয়ে করেন। প্রথমটি ছিল কোঙ্কানি মতে অনুষ্ঠান এবং দ্বিতীয়টি ছিল উত্তর ভারতীয় সিন্ধি ঐতিহ্য অনুযায়ী।
deepika-padukone-ranveer-singh
এদিকে বিয়ের পর দীপিকা ও রণভীর আগামী ২১ নভেম্বর (বুধবার) বেঙ্গালুরুতে তাদের রিসেপশনের রাতেই প্রথম আনুষ্ঠানিকভাবে জনসমক্ষে আসবেন বলে জানাচ্ছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো। এছাড়া আগামী ২৮ নভেম্বর মুম্বাইয়ে তাদের সেলিব্রেটি বন্ধুদের জন্য আরেকটি রিসেপশন অনুষ্ঠানের আয়োজন করবেন।

[gs-fb-comments]