নিজস্ব প্রতিবেদক//
ঢাকা মহানগরের সূত্রাপুর থানার সিনিয়র সহ-সভাপতি আব্দুস সাত্তারসহ বিএনপির তিন নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর পুরান ঢাকার তাঁতীবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পুলিশের দাবি প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে এবং গ্রেফতারি পরোয়ানাও রয়েছে। গ্রেফতার অন্য দুই নেতা হলেন- সূত্রাপুর থানা বিএনপির ৪৩ নং ওয়ার্ড সহ-সভাপতি দেলোয়ার হোসেন ও মজিবর রহমান আনু। বিষয়টি নিশ্চিত করে সূত্রাপুর থানার ওসি কেএম আশরাফ উদ্দিন জানান, গ্রেফতাররা প্রত্যেকে একাধিক মামলার আসামি ও আদালত থেকে গ্রেফতারি পরোয়ানাও ছিল। তাদের আদালতে সোপর্দ করা হবে।"/>

ঢাকায় বিএনপির ৩ নেতা গ্রেফতার

22 November, 2018 : 2:45 pm ১৪৮

নিজস্ব প্রতিবেদক//

ঢাকা মহানগরের সূত্রাপুর থানার সিনিয়র সহ-সভাপতি আব্দুস সাত্তারসহ বিএনপির তিন নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর পুরান ঢাকার তাঁতীবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশের দাবি প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে এবং গ্রেফতারি পরোয়ানাও রয়েছে। গ্রেফতার অন্য দুই নেতা হলেন- সূত্রাপুর থানা বিএনপির ৪৩ নং ওয়ার্ড সহ-সভাপতি দেলোয়ার হোসেন ও মজিবর রহমান আনু।

বিষয়টি নিশ্চিত করে সূত্রাপুর থানার ওসি কেএম আশরাফ উদ্দিন জানান, গ্রেফতাররা প্রত্যেকে একাধিক মামলার আসামি ও আদালত থেকে গ্রেফতারি পরোয়ানাও ছিল। তাদের আদালতে সোপর্দ করা হবে।

[gs-fb-comments]