আন্তর্জাতিক ডেস্ক // ভারতের মধ্যপ্রদেশের সাতনা জেলায় একটি স্কুলভ্যান ও একটি বাসের মধ্যে সংঘর্ষের ঘটনায় আটজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে সাতজনই শিশু এবং অন্যজন স্কুলভ্যানের চালক। পুলিশের বরাত দিয়ে প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া (পিটিআই) এ খবর নিশ্চিত করেছে। পুলিশের তথ্য অনুযায়ী, ওই দুর্ঘটনায় কমপক্ষে আরও আটজন আহত হয়েছে। নিহত শিশুরা সাতনা জেলার বিরসিংপুরের লাকি কনভেন্ট স্কুলের শিক্ষার্থী। সাতনা জেলার পুলিশ কর্মকর্তা সন্তোষ সিং গৌর পিটিআইকে জানিয়েছেন, দুর্ঘটনায় কমপক্ষে সাত স্কুল শিক্ষার্থী এবং তাদের বহনকারী স্কুলভ্যানের চালক নিহত হয়েছে। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিভরাজ সিং চৌহান এই ঘটনায় দুঃখ প্রকাশ করে টুইট করেছেন। তিনি দুর্ঘটনায় নিহত শিশুদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।"/>

লভ্যান-বাসের সংঘর্ষে প্রাণ গেল ৭ শিশুর

22 November, 2018 : 9:38 am ১৯২

আন্তর্জাতিক ডেস্ক //

ভারতের মধ্যপ্রদেশের সাতনা জেলায় একটি স্কুলভ্যান ও একটি বাসের মধ্যে সংঘর্ষের ঘটনায় আটজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে সাতজনই শিশু এবং অন্যজন স্কুলভ্যানের চালক। পুলিশের বরাত দিয়ে প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া (পিটিআই) এ খবর নিশ্চিত করেছে।

পুলিশের তথ্য অনুযায়ী, ওই দুর্ঘটনায় কমপক্ষে আরও আটজন আহত হয়েছে। নিহত শিশুরা সাতনা জেলার বিরসিংপুরের লাকি কনভেন্ট স্কুলের শিক্ষার্থী।

সাতনা জেলার পুলিশ কর্মকর্তা সন্তোষ সিং গৌর পিটিআইকে জানিয়েছেন, দুর্ঘটনায় কমপক্ষে সাত স্কুল শিক্ষার্থী এবং তাদের বহনকারী স্কুলভ্যানের চালক নিহত হয়েছে।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিভরাজ সিং চৌহান এই ঘটনায় দুঃখ প্রকাশ করে টুইট করেছেন। তিনি দুর্ঘটনায় নিহত শিশুদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com