নিজস্ব প্রতিবেদক//

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে  ব্রাহ্মণবাড়িয়া -০৩ (সদর ও বিজয়নগর) আসনে আবারও দলীয় মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। দলীয় মনোনয়ন প্রদান করায় দলের সভানেত্রী সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

রবিবার (২৫ নভেম্বর) দুপুরে দলীয় সভানেত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত দলীয় প্যাডে ২৪৫ ব্রাহ্মণবাড়িয়া -০৩ (সদর ও বিজয়নগর) আসনে দলীয় প্রার্থী হিসেবে চূড়ান্ত করার খবর পেয়ে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা আনন্দ উল্লাসে মেতে উঠেন।

মোকতাদির চৌধুরীর চূড়ান্ত মনোনয়নের খবর পেয়ে স্থানীয় ইন্ড্রাস্টিয়াল স্কুল প্রাঙ্গনে অবস্থিত  ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের নির্বাচনী কার্যালয়ে নেতাকর্মীরা জড়ো হতে থাকে। পরে নেতাকর্মীরা একেঅপরের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এসময় জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নের স্বপ্নদ্রষ্টা যুদ্ধাহত মুক্তিযোদ্ধা জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরীকে পূনরায় দলীয় মনোনয়ন প্রদান করার জন্য সকল নেতাকর্মীদের পক্ষ থেকে আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। পাশাপাশি তিনি দলীয় নেতাকর্মীদের নির্বাচনী আচরণ বিধি মেনে চলারও আহবান জানান।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন পৌর মেয়র জেলা আওয়ামীলীগ সহসভাপতি মিসেস নায়ার কবির, হাজী হেলাল উদ্দিন, তাজ মোহাম্মদ ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল, প্রচার সম্পাদক সৈয়দ মোঃ নজরুল ইসলাম,