জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণার দ্বিতীয় দিনেই বগুড়ায় বিএনপি প্রার্থীর কর্মী-সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বগুড়া-৫ আসনের ধুনট বাজার এলাকায় জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী বিএনপি নেতা গোলাম মোহাম্মদ সিরাজের প্রচারণার বহরে হামলা ও বেশ কয়েকটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। বিএনপি নেতা সিরাজ গণমাধ্যমে দাবি করেন, মঙ্গলবার দুপুর ১২টার দিকে কয়েকটি গাড়ি ও মোটরসাইকেলযোগে কর্মী-সমর্থকদের নিয়ে ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের দিকে নির্বাচনী প্রচারণায় যাচ্ছিলেন তিনি। ধুনট বাজার এলাকায় প্রবেশের পরপরই হঠাৎ করে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা গাড়িবহরে হামলা চালায়। হামলাকারীরা চারটি জিপ এবং অন্তত ৭টি মোটরসাইকেল ভাঙচুর করে এবং বেশ কয়েকজন বিএনপি নেতাকর্মীকে মারপিট করে বলেও দাবি করেন তিনি। পরে ধুনট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলে গোলাম মোহাম্মদ সিরাজ ও তার কর্মী-সমর্থকরা সেখান থেকে চলে যান।
"/>

বগুড়ায় বিএনপি প্রার্থীর প্রচারণায় হামলা ও গাড়ি ভাঙচুর

11 December, 2018 : 1:09 pm ১২৩

জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণার দ্বিতীয় দিনেই বগুড়ায় বিএনপি প্রার্থীর কর্মী-সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বগুড়া-৫ আসনের ধুনট বাজার এলাকায় জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী বিএনপি নেতা গোলাম মোহাম্মদ সিরাজের প্রচারণার বহরে হামলা ও বেশ কয়েকটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে।

বিএনপি নেতা সিরাজ গণমাধ্যমে দাবি করেন, মঙ্গলবার দুপুর ১২টার দিকে কয়েকটি গাড়ি ও মোটরসাইকেলযোগে কর্মী-সমর্থকদের নিয়ে ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের দিকে নির্বাচনী প্রচারণায় যাচ্ছিলেন তিনি। ধুনট বাজার এলাকায় প্রবেশের পরপরই হঠাৎ করে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা গাড়িবহরে হামলা চালায়।

হামলাকারীরা চারটি জিপ এবং অন্তত ৭টি মোটরসাইকেল ভাঙচুর করে এবং বেশ কয়েকজন বিএনপি নেতাকর্মীকে মারপিট করে বলেও দাবি করেন তিনি।

পরে ধুনট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলে গোলাম মোহাম্মদ সিরাজ ও তার কর্মী-সমর্থকরা সেখান থেকে চলে যান।

[gs-fb-comments]