আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ভোট দেবেন জনগণ। আজকেই আমি যদি বলি জয়ের ব্যাপারে আশাবাদী তাহলে সেটা ‘ইমম্যাচিউর’ হয়ে যাবে। জনগণের সঙ্গে আমার সম্পৃক্ততা আছে, আশা করি তারা যখন ভোটাধিকার প্রয়োগ করবেন তখন সেটা আমার পক্ষেই করবেন।

মঙ্গলবার বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। একাদাশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনে এবারও আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন আনিসুল হক।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপির একটা অর্থ হচ্ছে বাংলাদেশ নালিশ পার্টি। তারা নালিশ, অভিযোগ আর মিথ্যাচারের ওপর ভিত্তি করে নির্বাচনটাকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে। আমার মনে হয় জনগণ সেটার জবাব দিয়ে দিচ্ছে।

বিএনপির মনোনয়ন নিয়ে বিভিন্ন স্থানে সংঘর্ষের ব্যাপারে জানতে চাইলে আইনমন্ত্রী বলেন, তারা মনোনয়ন দেয়ার সময় তারা বাণিজ্য করেছে। সেই বাণিজ্যের প্রতিফলন তারা এখন দেখছে। এর সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পৃক্ততা নেই।

এ সময় মন্ত্রীর সঙ্গে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক রাশেদুল কায়সারসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।