পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুর উপজেলা শাখার বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক  যুগান্তর পত্রিকার নাজিরপুর প্রতিনিধি এইচ এম লাহেল মাহমুদকে চাঁদাবাজি মামলায় গ্রেফতার করেছে পুলিশ।

 শনিবার বেলা ১২ টার সময় উপজেলার থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত লাহেল মাহমুদ সহ ৭ জনের নামে শুক্রবার রাতে নাজিরপুর থানায় একটি মামলা দায়ের করেন উপজেলার হোগলাবুনিয়া গ্রামের মৃত জবেদ আলী বিশ্বাসের ছেলে ছাত্তার বিশ্বাস।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নাজিরপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক লাহেল মাহমুদ। লাহেল একটি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক হিসাবে কর্মরত এবং দৈনিক যুগান্তর পত্রিকার নাজিরপুর প্রতিনিধি হিসেবে কাজ করেন।

মামলাসূত্রে, বাদী ছাত্তার বিশ্বাস এলাকার বিভিন্ন সামাজিক কাজকর্মের পাশাপাশি শালিস ব্যবস্থা করে থাকেন। এ মামলার বিবাদী লাহেলের বিরুদ্ধে চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে। দীর্ঘদিন ধরে বাদীর কাছে দেড় লক্ষ্য  টাকা চাঁদা দাবী করে আসছে। গত ১০ ডিসেম্বর ছাত্তার বিশ্বাসকে নাজিরপুর উপজেলা পরিষদ চত্ত্বরে পেয়ে লাহেল গ্রুপ চাঁদার জন্য খুন হুমকি দেয়। ওই দিন বাড়িতে ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭ টার সময় উপজেলার হোগলাবুনিয়া আয়নালের দোকানের সামনে লাহেল স্ব-দলবলে দেশীয় অস্ত্রের মুখে আটকে ছাত্তার বিশ্বাসের পকেট থেকে নগদ ৫০ হাজার টাকা কেড়ে নেয়।

নাজিরপুর থানার অফিসার ইন-চার্জ (ওসি) মুনিরুজ্জামান মুনির বলেন, চাঁদাবাজীর অভিযোগে তার বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রুজু হয়েছে। আজ শনিবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।