পিরোজপুরে-১ আসনের কমিউনিষ্ট পার্টি’র প্রার্থী ডা. তপন বসুর উপর দুর্বৃত্তেরর হামলা

17 December, 2018 : 7:55 pm ৮৯

পিরোজপুর-১ আসনের আসন্ন একাদশ নির্বাচনে বাংলাদেশ কমিউনিষ্ট পার্টি’র প্রার্থী ডা. তপন বসুর উপর দুর্বৃত্তরা হামলা চালিয়েছে।

সোমবার রাত ৮ টার দিকে পিরোজপুর পৌর শহরের পোষ্ট অফিস রোডস্থ  ইয়ার্স প্লাজায় তার নিজস্ব ডাক্তারী চেম্বারে ঢুকে এ হামলা করা হয়। দুর্বিত্তরা তার আপদামস্তক বিভিন্ন স্থানে এলোপাথারি কিল ঘুষি মারে। এ সময় তিনি চেম্বারে বসে রোগী দেখছিলেন। ঘটনার পরে স্থানীয় ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

ডা. তপন বসু জানান, আমি চেম্বারে বসে রোগী দেখছিলাম। রাত ৮ টার দিকে হঠাৎ করে ৯/১০ জনের একটি দুর্বৃত্ত দল চেম্বারে ঢুকে আমাকে খুব ভাবে কিল-ঘুষি মারে এবং অকথ্য ভাষায় গালাগালি করে। আমার সাথে ব্যক্তিগত কোন শত্রুতা নেই কারও সাথে তবে বুঝতে পারলাম  নির্বাচনে প্রার্থী হওয়ার কারণেই আমার উপর এই হামলা হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি এস এম জিয়াউল হক জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে এবং হামলার বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে, পিরোজপুর-১ আসনের আ’লীগের মনোনীত নৌকার প্রার্থী  শ ম রেজাউল করিম বাংলাদেশ কমিউনিষ্ট পার্টির প্রার্থী ডা. তপন বসুর উপর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন। পৌর মেয়র হাবিবুর রহমান মালেক এ ঘটনায় নিন্দাসহ জড়িতদের গ্রেফতার করে বিচারের দাবী জানিয়েছেন।

[gs-fb-comments]