একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণের একদিন আগে মারা গেলেন পঞ্চগড়-২ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য নূরুল ইসলাম সুজনের স্ত্রী নিলুফার ইসলাম (৫৮)।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এর আগে ২৩ ডিসেম্বর তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হলে ওই দিনই তাকে প্রথমে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরদিন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে ছিলেন। এরপর ২৮ ডিসেম্বর শুক্রবার তাকে একটি এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয়। শনিবার সকাল পর্যন্ত তিনি সেখানে লাইফ সাপোর্টে ছিলেন। নিলুফার ইসলাম এক ছেলে, এক মেয়ে, স্বামীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ভোটের পরদিন সোমবার বাদ জোহর বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের মহাজনপাড়া এলাকায় পারিবারিক গোরস্থানে তাকে সমাহিত করা হবে।

তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পঞ্চগড়-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী মজাহারুল হক প্রধান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত, প্রধানমন্ত্রী কার্যালয়ের এটুআই প্রকল্পের সাবেক জনপ্রেক্ষিত কর্মকর্তা নাইমুজ্জামান মুক্তা শোক প্রকাশ করেছেন।