গত ০৬/০১/২০১৯/শনিবার।
৯ নম্বর বুড়িগোয়ালিনী ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডে আবাদ চন্ডিপুর পানখালী গ্রামের, মৃতঃ বাসি রানী জেলের মেয়ে পাচি দাসীর বসতি ঘরবাড়ি জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

প্রতিদিনের ন্যায়,পাচি ও তার স্বামী অনিল কুমার জেলে কাজে বাহির হয়ে গেলে। সুযোগ সন্ধানী, ভূমি দস্যুরা তাকে উচ্ছেদ করার পরিকল্পনা এটে তার ঘর বাড়ি পুড়িয়ে দেওয়া হয়। এই অবস্থা দেখে জনৈক ওয়ার্ড মেম্বার মোস্তফা কামাল, ইউনিয়ন পরিষদ বরাবর দরখাস্ত করার কথা বলেন এবং অত্র চেয়ারম্যানকে অবহিত করেন। তাৎক্ষণিক বুড়িগোয়ালিনীর চেয়ারম্যান-ভবতোষ কুমার মন্ডল সাংবাদিক সহ এলাকার সুধীজনদের দেখার আহ্বান জানিয়ে অসহায় পরিবারের জন্য চেয়ারম্যান বাবুর পক্ষ থেকে, শীতের কম্বল, চাল, ডাল, আলু-সহ ইউনিয়ন পরিষদের চৌকিদার কে পাঠান।

সরজমিনে দেখতে গিয়ে, স্থানীয় বাবু গীরেন্দ্র নাথ মন্ডল বলেন। বহুদিন ধরে পাচি রানি কে উচ্ছেদ করার পরিকল্পনা করছেন এক ভূমিদস্যু কুচক্রী মহল। সত্যি অসহায় পরিবার টার দিকে তাকাইলে মনে হয় এই পৃথিবী যেন ওদের জন্য নয়, এ পৃথিবী যেন ভূমিদস্যুদের জন্য তৈরি হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত, অত্র ইউনিয়ন চেয়ারম্যান, ভবতোষ মন্ডল এর সঙ্গে যোগাযোগ করলে ওই অসহায় পরিবার ঘর বাড়ি তৈরি করে দেওয়ার জন্য তিনি নিজেই উদ্যোগ নিয়েছেন বলে জানিয়েছেন।