ব্রাহ্মণবাড়িয়া শহরের মেড্ডা এলাকায় অভিযান চালিয়ে দেড় মণ (৬০ কেজি) গাঁজা ও একটি প্রাইভেটকারসহ ৩ মাদক পাচারকারীকে আটক করেছে র‍্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।
তারা হলেন, গোপালগঞ্জেরর মোখছেদপুর উপজেলার এস এম তৌহিদুজ্জামান (২৬), হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহ আলম (২৫) এবং প্রাইভেটকার চালক মনিরুল ইসলাম রনি (২৬)। শনিবার (৯ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে র‍্যাব তাদের আটক করে।
সংবাদ সম্মেলনে ভৈরব র‍্যাব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানাতে পারি ব্রাহ্মণবাড়িয়া হয়ে বিপুল পরিমাণ গাঁজা ঢাকায় যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে বিজয়নগর উপজেলার মাধবপুর এলাকার র‍্যাবের টহল বসানো হয়। প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক হলে র‍্যাব সেটিকে থামার সংকেত দেয়। কিন্তু চালক সংকেত অমান্য করে কুমিল্লা সিলেট সড়কে প্রবেশ করে। পরে ব্রাহ্মণবাড়িয়ার পৌর শহরের মেড্ডা এলাকায় প্রাইভেটকারে গতিরোধ করে তল্লাশি চালিয়ে অভিনব কায়দায় রাখা ৬০ কেজি গাঁজা ও মাদক বিক্রির ৭,১৩৫ টাকাসহ তাদেরকে আটক করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৯ লাখ ৭ হাজার টাকা। আটককৃতদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।