ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন  জানান, গতকাল মিরপুরের অভিযানে ৩৫০টির অধিক অবৈধ স্থাপনা অপসারণ করে প্রায় ৪০ হাজার বর্গফুট জায়গা চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হয়। ডিএনসিসির অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ও ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ার। তিনি বলেন, মঙ্গলবার মিরপুর-১০ এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চলবে।"/>

ভাষানটেকে উচ্ছেদের খবরে সড়ক অবরোধ করেছে বস্তিবাসী

12 February, 2019 : 6:38 am ১৮১

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকালে বস্তি উচ্ছেদের খবর ছড়িয়ে পড়লে কয়েকটি বস্তির মানুষ সিআরপি-ধামালকোট সড়কে অবস্থান নেয়। পরে পুলিশ তাদের আশ্বস্ত করলে সরে যায় বস্তিবাসী।

ডিএনসিসি গত কয়েক দিন ধরে মিরপুর-১ এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করছে। সোমবারও (১১ ফেব্রুয়ারি) ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ারের নেতৃত্বে মিরপুর-১, শাহ আলী মাজার গেট ও সনি সিনেমা হল এলাকায় অভিযান পরিচালিত হয়। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) মিরপুর-১০ এলাকায় অভিযান শুরু হবে দুপুর ১২টায়।

ভাষানটেক থানার ওসি সাব্বির আহমেদ জানান, মিরপুরে কয়েকদিন ধরে অভিযান চলছে। কে বা কারা গুজব ছড়িয়েছে যে আজ ভাষানটেকে বস্তি উচ্ছেদে অভিযান চলবে। ওই খবরে বস্তিবাসীর একাংশ সড়কে অবস্থান নেয়। পরে খোঁজ নিয়ে জানা যায়, আজ বস্তি উচ্ছেদের কোনো অভিযান নেই। বস্তি উচ্ছেদের অভিযান না থাকার বিষয়টি জানানোর পর সড়ক থেকে সরে যায় বস্তিবাসী।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন  জানান, গতকাল মিরপুরের অভিযানে ৩৫০টির অধিক অবৈধ স্থাপনা অপসারণ করে প্রায় ৪০ হাজার বর্গফুট জায়গা চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হয়।

ডিএনসিসির অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ও ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ার। তিনি বলেন, মঙ্গলবার মিরপুর-১০ এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চলবে।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com