এছাড়াও জানা গেছে তিনি অকথ্য ভাষায় আসেপাশের হিন্দুদেরকে বিভিন্নভাবে গালাগালি করেন। এই ভূমিদস্যুদের হাত থেকে রক্ষা পাবার জন্য তারা বাগেরহাট ৪ আসনের এমপি,ভূমিমন্ত্রী এবং মাননীয় প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ চাচ্ছেন।"/>

ভূমিদস্যুর কবলে কালী মন্দির,ভূমিমন্ত্রী এবং মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চায় মন্দির কমিটি

26 February, 2019 : 6:48 pm ৩৭৯

শরনখোলার ৪ নং সাউথখালি ইউনিয়নে ৪০ বছরের পুরনো কালী মন্দির ও হিন্দুদের জমি দখল করার চেষ্টা করছে স্থানীয় প্রভাবশালী ও ভূমিদস্যু। স্থানীয় মুসলমান ও হিন্দু গন্যমান্য ব্যাক্তিদের সাক্ষাৎ নিয়ে জানা গেছে এই জমি হিন্দুদের। শত বছর ধরে ভোগ দখল করে আসছে।

কিন্তু এখানকার চেয়ারম্যানের ভাতিজা হিন্দুদের বিভিন্ন ভয়ভিতি দেখিয়ে ভূমি অফিসের কর্মকর্তাকে টাকা পয়সা দিয়ে কিন্ডার গার্ডেনের নামে জমি দখলের চেষ্টা করছে। সম্প্রতি মন্দিরের অবকাঠামো উন্নয়ন করতে গেলে তিনি বাধা দেয়। একপর্যায়ে স্থানীয় লোকজন ইউনিয়ন চেয়ারম্যান জনাব মোজাম্মেল হোসেনের কাছে গেলে তার ভাতিজার পক্ষ হয়ে বলে আমার কি করার আছে। শেষ পর্যন্ত মন্দিরের অবকাঠামো উন্নয়ন স্থগিত থাকে।

এছাড়াও জানা গেছে তিনি অকথ্য ভাষায় আসেপাশের হিন্দুদেরকে বিভিন্নভাবে গালাগালি করেন। এই ভূমিদস্যুদের হাত থেকে রক্ষা পাবার জন্য তারা বাগেরহাট ৪ আসনের এমপি,ভূমিমন্ত্রী এবং মাননীয় প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ চাচ্ছেন।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com