অসহায় দুস্থ ও সমাজের সুবিধা বঞ্চিত অবহেলিত গনমানুষের পাশে দাড়িয়ে মানবিক দৃষ্টান্ত স্থাপন করছেন ব্রাহ্মণবাড়ীয়া জেলার " আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যান সংঘ" সংঘঠনের নিয়মিত মানবিক সহায়তার অংশ হিসাবে প্রতিবারের মত  শুক্রবার আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘের সভাপতি মোঃ আরিফ ভুইয়ার সভাপতিত্বে এবং স্বেচ্ছাসেবক প্রধান জনাব সাইফুল মাষ্টার এর পরিচালনায় আখাউড়া দক্ষিণ ইউনিয়নের হীরাপুর উত্তর পাড়ার অসুস্থ দরিদ্র মহিলা কে চিকিৎসার জন্য আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘের পক্ষ থেকে আর্থিক সাহায্য প্রদান করা হয়। এই সময় উপস্থিত ছিলেন আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যান সংঘের সাংগঠনিক সম্পাদক সানাউল ভূইয়া হৃদয়, সমাজ কল্যাণ সম্পাদক জনাব মো. ইব্রাহিম ভূইয়া লিটন ও সংগঠনের সদস্য মাসুম রান,মশিউর ও অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘের সভাপতির বাবা জনাব মো.অহিদ ভূইয়া ও সংঘের স্বেচ্ছাসেবক মো.তামজিদ খাঁ,মাওলানা মো.রাসেল মিয়া সহ সকল ওয়ার্ডের স্বেচ্ছাসেবক বৃন্দ। প্রবাসীদের সমন্বয়ে আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যান সংঘ একটি অরাজনৈতিক অলাভজনক সামাজিক সংগঠন হিসাবে নিয়মিত জনকল্যাণমুখী বিভিন্ন মানবিক কর্মকাণ্ডের মাধ্যমে ব্যাপক আলোচিত হয়েছে। ইতিমধ্যে প্রবাসীদের নিজস্ব অর্থায়নে তহবিল গঠন করে, এলাকায় দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত দরিদ্র রোগী কে আর্থিক সহায়তা করা, সেলাই মেশিন সরবরাহ, টিউবওয়েল স্থাপন, শিক্ষা সামগ্রী বিতরণ, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, সুবিধা বঞ্চিত অসহায় দূস্থদের পাশে দাঁড়ানো সহ বিভিন্ন মানবিক কর্মকাণ্ডে ধারাবাহিক ভাবে নিয়োজিত রয়েছে সংগঠন টি।"/>

আর্ত মানবতার কল্যানের দৃষ্টান্ত “আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘ

9 March, 2019 : 9:28 am ২৩১

“আখাউড়া //

অসহায় দুস্থ ও সমাজের সুবিধা বঞ্চিত অবহেলিত গনমানুষের পাশে দাড়িয়ে মানবিক দৃষ্টান্ত স্থাপন করছেন ব্রাহ্মণবাড়ীয়া জেলার ” আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যান সংঘ”

সংঘঠনের নিয়মিত মানবিক সহায়তার অংশ হিসাবে প্রতিবারের মত  শুক্রবার আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘের সভাপতি মোঃ আরিফ ভুইয়ার সভাপতিত্বে এবং স্বেচ্ছাসেবক প্রধান জনাব সাইফুল মাষ্টার এর পরিচালনায় আখাউড়া দক্ষিণ ইউনিয়নের হীরাপুর উত্তর পাড়ার অসুস্থ দরিদ্র মহিলা কে চিকিৎসার জন্য আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘের পক্ষ থেকে আর্থিক সাহায্য প্রদান করা হয়।
এই সময় উপস্থিত ছিলেন আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যান সংঘের সাংগঠনিক সম্পাদক সানাউল ভূইয়া হৃদয়, সমাজ কল্যাণ সম্পাদক জনাব মো. ইব্রাহিম ভূইয়া লিটন ও সংগঠনের সদস্য মাসুম রান,মশিউর ও অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘের সভাপতির বাবা জনাব মো.অহিদ ভূইয়া ও সংঘের স্বেচ্ছাসেবক মো.তামজিদ খাঁ,মাওলানা মো.রাসেল মিয়া সহ সকল ওয়ার্ডের স্বেচ্ছাসেবক বৃন্দ।

প্রবাসীদের সমন্বয়ে আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যান সংঘ একটি অরাজনৈতিক অলাভজনক সামাজিক সংগঠন হিসাবে নিয়মিত জনকল্যাণমুখী বিভিন্ন মানবিক কর্মকাণ্ডের মাধ্যমে ব্যাপক আলোচিত হয়েছে। ইতিমধ্যে প্রবাসীদের নিজস্ব অর্থায়নে তহবিল গঠন করে, এলাকায় দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত দরিদ্র রোগী কে আর্থিক সহায়তা করা, সেলাই মেশিন সরবরাহ, টিউবওয়েল স্থাপন, শিক্ষা সামগ্রী বিতরণ, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, সুবিধা বঞ্চিত অসহায় দূস্থদের পাশে দাঁড়ানো সহ বিভিন্ন মানবিক কর্মকাণ্ডে ধারাবাহিক ভাবে নিয়োজিত রয়েছে সংগঠন টি।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com