নবীনগরে চাঞ্চল্যকর ইমন হত্যা মামলার আসামী রফিকুলের স্বীকারোক্তি মূলক জবানবন্দী

9 March, 2019 : 5:00 am ৩৬

 

নবীনগর প্রতিনিধি//

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা বড়িকান্দি ইউনিয়নের বড়িকান্দি গ্রামের চাঞ্চল্যকর ইমন হত্যা মামলার আসামী রফিকুল স্বীকারোক্তি মূলক জবানবন্দী দেন।

শুক্রবার(০৮/০৩)ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আয়েশা বেগম রফিকুলের স্বীকারোক্তি মূলক জবানবন্দী রেকর্ড করেন।

সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ এ মামলার তদন্তকারী অফিসার উপ পরিদর্শক(এসআই)মো.আব্দুর রহিম জানান,ইমন হত্যা মামলার একমাত্র আসামী রফিকুল ইসলাম রফিক,ইমন কে হত্যা ও তার দোষ স্বীকার করে ১৬৪ ধারায় ব্রাহ্মণবাড়িয়ার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আয়েশা বেগম এর আদালতে জবানবন্দী দেন।

উল্লেখ্য গত শনিবার(০২/০৩)উপজেলার বড়িকান্দি গ্রামের রবিউল্লাহ মিয়ার ছেলে ইমন(১৩)নামে এক কিশোর কে তার দুলাভাই শ্বাসরোধ করে খুন করে জয়কৃষ্ণ বাড়ি এলাকার শুকনো খালে ফেলে আত্মগোপনে চলে যায়।

র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল মোহাম্মদ এখতেখার উদ্দিনের নেতৃত্বে গ্রেপ্তার মিশনে নামে আইনশৃংখালা বাহিনী তারই ধারাবাহিকতায় রফিকুল কে নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেপ্তার করেন।

রফিকুল ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার বড়াইল(নয়াপাড়া)গ্রামের সমির উদ্দিনের ছেলে।

নবীনগর থানার অফিসার ইনচার্জ(ওসি)রনোজিত রায়,বলেন বিজ্ঞ আদালতে রফিকুল দোষ স্বীকার করে জবানবন্দী দেওয়ায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

[gs-fb-comments]