নাছিরনগরে উপজেলা পরিষদ নির্বাচন, উত্তাপ নেই ভোটের মাঠে লড়াই হবে সভাপতি- সম্পাদকের

9 March, 2019 : 8:28 am ৭০

মোঃ আব্দুল হান্নান, নাসরিনগর, ব্রাহ্মণবাড়িয়াঃ

বিএনপি নেই ভোটে, শুধু আওয়ামীলীগ মাঠে। আর মাত্র কয় দিন বাকী। সামনে উপজেলা নির্বাচন। সিইসির ঘোষিত নির্বাচনী তফসিল অনুযায়ী ৩১র্মাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে উৎকন্ঠায় ভোগছে জনগন। নির্বাচন ঘনিয়ে আসলেও এলাকায় এখনো নেই কোন নির্বাচনী উত্তাপ। এবারে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন ও ভাইস চেয়ারম্যান পুরুষ পদে 3জন ও ভাইসচেয়ারম্যান মহিলা পদে ২ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন । নাসিরনগর উপজেলা নির্বাচনে দলীয় প্রতীক নৌকা নিয়ে মাঠে নেমেছেন প্রবীন রাজনীতিবিদ ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি ডা.রাফিউদ্দিন আহমেদ। অপরদিকে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ টি এম মনিরুজ্জামান সরকার। লাঙ্গল প্রতীক নিয়ে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মোঃ শাহনূল করিম (গরীবুল্লাহ) সেলিম উপজেলা চেয়ারম্যান পদে লড়তে যাচ্ছেন।

সংরক্ষিত_মহিলা_ভাইস_চেয়ারম্যান পদে প্রজাপতি প্রতীক নিয়ে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্না ও কলস প্রতীক নিয়ে প্রভাষক রুবিনা আক্তার।
অপরদিকে ভাইস চেয়ারম্যান পুরুষ পদে উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক অরুন জ্যোতি ভট্রাচার্য্য, অপরদিকে ব্রাহ্মনবাড়িয়া সরকারি কলেজের সাবেক এজিএস সৈয়দ ফজলে ইয়াজ (ফয়েজ) চিশতী আর আওয়ামী লীগ কর্মী দাবীদার স্বরজিত চন্দ্র দাসও মনোনয়নপত্র দাখিল করেছে ।
ইতিমধ্যে রিটার্নিং অফিসারের নিকট চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের দাখিল করা মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে সবাইকে বৈধ বলে ঘোষনা করা হয়েছে। সময় ঘনিয়ে আসলেও নির্বাচনী মাঠে ও ভোটারদের মাঝে নেই কোন নির্বাচনী উত্তাপ।

[gs-fb-comments]