উদ্ধার হওয়া রঞ্জিত দাস জানান, কেরানীগঞ্জের জাজিরার কুইচ্ছামারা এলাকায় বালু টানা লেবারের কাজ শেষে নারীসহ প্রায় ৫০-৬০ জন লেবার ট্রলারে ফতুল্লার পাগলায় যাচ্ছিলেন। পথে ঢাকা থেকে আসা একটি খালি বাল্কহেড যাত্রীবাহী ট্রলারের উপরে তুলে দেয়। এতে ট্রলারটি ডুবে যায়। দুর্ঘটনার সময় লাফিয়ে বাল্কহেডের উপরে উঠে বাল্কহেডটি জব্দ করা হয়। বেশিরভাগ লোক সাঁতরে তীরে ওঠে। এ ছাড়া প্রায় ২০ জন নিখোঁজ রয়েছেন বলে ধারণা করা হচ্ছে। ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রক্তিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল কেরানীগঞ্জ থানা এলাকায় হওয়ায় তারা খোঁজখবর নিচ্ছেন। আর ডুবে যাওয়া ট্রলার ও নিখোঁজদের উদ্ধারের জন্য নারায়ণগঞ্জ ফায়ার সাভিসের ডুবুরি দল কাজ করছেন।"/>

বুড়িগঙ্গায় ট্রলারডুবিতে নিখোঁজ প্রায় ২০

10 March, 2019 : 6:32 pm ২৩৯

নারায়ণগঞ্জের ফতুল্লার বুড়িগঙ্গা নদীতে বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ সময় সাঁতরে ২৫-৩০ জন তীরে উঠতে পারলেও এখনও প্রায় ২০ জন নিখোঁজ রয়েছেন। ঘটনার পর ডুবে যাওয়া ট্রলার ও নিখোঁজদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছে নারায়ণগঞ্জ ফায়ার সাভিসের ডুবুরি দল।

রোববার (১০ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে ফতুল্লার ধর্মগঞ্জ এলাকায় বুড়িগঙ্গা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

উদ্ধার হওয়া রঞ্জিত দাস জানান, কেরানীগঞ্জের জাজিরার কুইচ্ছামারা এলাকায় বালু টানা লেবারের কাজ শেষে নারীসহ প্রায় ৫০-৬০ জন লেবার ট্রলারে ফতুল্লার পাগলায় যাচ্ছিলেন। পথে ঢাকা থেকে আসা একটি খালি বাল্কহেড যাত্রীবাহী ট্রলারের উপরে তুলে দেয়। এতে ট্রলারটি ডুবে যায়। দুর্ঘটনার সময় লাফিয়ে বাল্কহেডের উপরে উঠে বাল্কহেডটি জব্দ করা হয়। বেশিরভাগ লোক সাঁতরে তীরে ওঠে। এ ছাড়া প্রায় ২০ জন নিখোঁজ রয়েছেন বলে ধারণা করা হচ্ছে।
ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রক্তিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল কেরানীগঞ্জ থানা এলাকায় হওয়ায় তারা খোঁজখবর নিচ্ছেন। আর ডুবে যাওয়া ট্রলার ও নিখোঁজদের উদ্ধারের জন্য নারায়ণগঞ্জ ফায়ার সাভিসের ডুবুরি দল কাজ করছেন।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com