বিজয়নগর ঃ
একদিন তোমরাই গড়বে এই সোনার বাংলা, তোমরাই হবে পাইলট, তোমরাই হবে ইঞ্জিনিয়ার, তোমরাই হবে মাশরাফি বিন মর্তুজা, জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহে এ কথা বলেন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান এডঃ তানভীর ভূইয়া।

”শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০১৯ পালিত হয়েছে। বোধবার সকাল ১০টায় বিজয়নগর উপজেলা কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরের সামনে এসে শেষ হয়ে একটি সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগারের সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এডঃ তানভীর ভ’ইয়া, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাজহারুল হুদা, মহিলা বিষয়ক কর্মকর্তা নিরুপা ভৌমিক, সমাজসেবা কর্মকর্তা আফরোজা বেগম, প্রেসক্লাব বিজয়নগর সভাপতি ও সাপ্তাহিক তিতাস বাণীর সম্পাদক মৃণাল চৌধুরী লিটন, সহঃ প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মনছুর আহাম্মেদ, চান্দুরা ইউপি চেয়ারম্যান এম শামীউল হক চৌঃ, ইছাপূড়া ইউপি সাবেক চেয়ারম্যান আক্তার হোসেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক রাসেল খান, কাজী মোহাম¥দ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ ইমরান খান প্রমূখ।

এ ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাএ-ছাএী, সুশীল সমাজ ও জনপ্রতিনিধিরা অংশগ্রহন করেন।