বিপিএমসিএ-র কার্যনির্বাহী কমিটি গঠিত

15 March, 2019 : 5:17 am ১০২

ঢাকা ঃ

সম্প্রতি অনুষ্ঠিত হলো বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ এসোসিয়েশনের (বিপিএমসিএ) বার্ষিক সাধারণ সভা। শনিবার (৯ মার্চ) ঢাকা ক্লাবে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এম এ মুবিন খানের সভাপতিত্বে বিপিএমসিএ-র বার্ষিক সাধারণ সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর, প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, সংসদ সদস্য আনোয়ার খানসহ দেশের বেসরকারি মেডিকেল কলেজসমূহের এমডি ও পরিচালকগণ উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে এম এ মুবিন খানকে সভাপতি ও ডা. এনামুর রহমানকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ এসোসিয়েশনের (বিপিএমসিএ) ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এছাড়াও সহ-সভাপতি পদে শাহ্ মো. সেলিম, ডা. মো. মাঈনুল আহসান, ড. হুসনে-আরা বেগম, ডা. এম এ মুকিদ, ডা. এ এইচ রেজওয়ানুল কবির, যুগ্ন-সম্পাদক পদে প্রীতি চক্রবর্তী, মো. নাজমুল আহসান সরকার, ডা. মো. রিফায়েতউল্লাহ শরীফ, অধ্যাপক রফিকুল আলম, অর্থ-সম্পাদক পদে মো. ইকরাম হোসেন বিজু, সাংগঠনিক সম্পাদক পদে মো. হাবিবুল হক-কে রেখে কমিটি গঠন করা হয়।

পাশাপাশি কমিটিতে বি. সা. সম্পাদক, সিলেট হিসেবে ডা. মো. আফজাল হোসেন, বি. সা. সম্পাদক, চট্রগ্রাম হিসেবে প্রফেসর ডা. মো. শহীদুল্লাহ, বি. সা. সম্পাদক, রাজশাহী হিসেবে ড. তাসকিনুর রহমান, আইন বিষয়ক সম্পাদক হিসেবে ডা. গাজী মিজানুর রহমান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে নীলু আহসান এবং কার্যনির্বাহী সদস্য পদে উলফাত জাহান মুন, ফয়সাল আল ইসলাম ও মোহাম্মাদ ইউসুফকে নির্চাচিত করা হয়।

[gs-fb-comments]