বিজয়নগরে দুই পক্ষের সংঘর্ষে ৩ জনের মৃত্যু

18 March, 2019 : 9:17 am ৬১

ব্রাহ্মণবাড়িয়া:

মাটি কাটা নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দুই পক্ষের সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় উপজেলার চান্দুরা ইউনিয়নের মিরপুর গ্রামের অন্তত ২৫ জন আহত হয়েছেন।

শনিবার (১৬ মার্চ) রাত থেকে সোমবার (১৮ মার্চ) সকালের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।

নিহতরা হলেন- চান্দুরা ইউনিয়নের মিরপুর গ্রামের হাজি আলা বক্সের ছেলে কালা মিয়া (৭০), একই এলাকার খোশ মিয়ার ছেলে মনসুর (২২) ও আল আমিনের ৩ মাসের গর্ববতী স্ত্রী নাসিমা (৩০)।

জানা যায়, মাটির ব্যবসা নিয়ে মিরপুর গ্রামের চামুর গোষ্ঠীর প্রবাসীর সোহেল মিয়ার সঙ্গে একই গ্রামের ট্রাক্টর ব্যবসায়ী মোশল মিয়ার বিরোধ চলছিল। কয়েক দিন আগে উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের ভেকু মেশিন দিয়ে মাটি কাটার সময় মোশল মিয়া ও তার লোকজন ভেকুটি ভেঙে ফেলে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। এর জের ধরে শনিবার (১৬ মার্চ) সকালে মোশল মিয়া ও তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে চামুর গোষ্ঠীর লোকজনদের ওপর হামলা চালায়। প্রায় দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হন।

ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজাউল করিম  জানান, সংঘর্ষের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় তিনজন মারা গেছে। এ ঘটনার পর উভয় পক্ষই মামলা দিয়েছে। এখন হত্যাকাণ্ডের মামলা হবে। এখন পর্যন্ত কাউকে আটক করা যায় নি। এ সংঘর্ষের সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

[gs-fb-comments]