ব্রাহ্মণবাড়িয়া ঃ
নিউজিল্যান্ডের ক্রাইস্টাচার্চ শহরে মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনার পর ব্রাহ্মণবাড়িয়ায় খ্রিষ্টানদের একমাত্র ব্যাপ্টিস্ট চার্চ সহ কয়েকটি মন্দিরে নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত হয়। সোমবার সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মৌড়াইলে অবস্থিত খ্রিষ্টানদের একমাত্র ব্যাপ্টিস্ট চার্চে র‌্যাবের নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত হয়। র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথের নেতৃত্বে এই নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত হয়। এ ব্যাপারে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথ সাংবাদিকদের জানান, গত শুক্রবার দুপুরে নিউজিল্যান্ডের ক্রাইস্টাচার্চ শহরে সন্ত্রাসী হামলার পর থেকে বিভিন্ন ধর্মীয় উপাসনালয় গুলোতে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়ায় খ্রিষ্টানদের ব্যাপ্টিস্ট চার্চে  নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত হয়। তিনি বলেন, ধর্মীয় উপাসনালয়গুলোতে যাতে করে কোনো ধরণের সন্ত্রাসী কার্যকলাপ না ঘটাতে পারে সে জন্য র্যাবের এই বিশেষ নজরদারী অব্যাহত থাকবে।
"/>

ব্রাহ্মণবাড়িয়ায় খ্রিষ্টানদের ব্যাপ্টিস্ট চার্চে র‌্যাবের নিরাপত্তা মহড়া

18 March, 2019 : 3:35 pm ১৫৬

ব্রাহ্মণবাড়িয়া ঃ

নিউজিল্যান্ডের ক্রাইস্টাচার্চ শহরে মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনার পর ব্রাহ্মণবাড়িয়ায় খ্রিষ্টানদের একমাত্র ব্যাপ্টিস্ট চার্চ সহ কয়েকটি মন্দিরে নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত হয়। সোমবার সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মৌড়াইলে অবস্থিত খ্রিষ্টানদের একমাত্র ব্যাপ্টিস্ট চার্চে র‌্যাবের নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত হয়।
র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথের নেতৃত্বে এই নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত হয়।
এ ব্যাপারে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথ সাংবাদিকদের জানান, গত শুক্রবার দুপুরে নিউজিল্যান্ডের ক্রাইস্টাচার্চ শহরে সন্ত্রাসী হামলার পর থেকে বিভিন্ন ধর্মীয় উপাসনালয় গুলোতে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়ায় খ্রিষ্টানদের ব্যাপ্টিস্ট চার্চে  নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত হয়। তিনি বলেন, ধর্মীয় উপাসনালয়গুলোতে যাতে করে কোনো ধরণের সন্ত্রাসী কার্যকলাপ না ঘটাতে পারে সে জন্য র্যাবের এই বিশেষ নজরদারী অব্যাহত থাকবে।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com