নিখোঁজের ৫ দিন পর যুবকের লাশ উদ্ধার

19 March, 2019 : 10:31 am ২১৭

 

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর।।

নিখোজের ৫ দিন পর বাড়ির অদূরে ডুবার পানিতে নিমজ্জিত অবস্থায় অর্ধগলিত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনরগ উপজেলার চাপরতলা ইউনিয়নের চাপরতলা গ্রামে। ওই ঘটনায় নিহতের চাচা মোঃ আব্দুল হক ছোট্ট মিয়া যুবক নিখোঁজের পর ১৭ মার্চ নাসিরনগর থানায় সাধারণ ডায়েরী নং ৭৮৬ দায়ের করে।

থানার সাধারণ ডায়রী ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, ১৪ মার্চ রাত অনুমান ৯ ঘটিকার সময় গ্রামের আবু মিয়ার ছেলে চা দোকানদার এক সন্তানের জনক মোঃ জুয়েল মিয়ার মোবাইলে ফোন আসলে কথা বলতে বলতে বাড়ির পাশে বাজারে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয় জুয়েল। তারপর থেকে জুয়েল আর ঘরে ফিরে আসেনি।

স্বজনরা সম্ভাব্য স্থানে খোঁজাখুজি করে কোথাও না পেয়ে থানায় সাধারণ ডায়রী করে। ১৯ মার্চ রোজ মঙ্গলবার সকাল অনুমান ৮ ঘটিকার সময় লোকজন জুয়েলের লাশ বাড়ির পাশে ডুবার মধ্যে পানিতে নিমজ্জিত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে জুয়েলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রত্যক্ষদর্শীরা জানায় নিহতের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্নি রয়েছে।

নাসিরনগর থানার অফিসার ইনর্সাজ (ওসি) মোঃ সাজেদুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাকে পরিকল্পিত ভাবে হত্যা করে পানিতে ডুবিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় নিয়মিত মামলার প্রস্তুতি চলছে ।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com