ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় নির্বাচনেপরিচিত ও প্রিয়  জন তাসলিমা সুলতানা নিশাত

20 March, 2019 : 7:37 am ১০০

ব্রাক্ষণবাড়ি্রয়া।।

ব্রাক্ষণবাড়িয়া সদর উপজেলায় নির্বাচনে

পরিচিত ও প্রিয়  জন তাসলিমা সুলতানা নিশাত।তিনি সকলের প্রিয় মানুষ হিসেবে জায়গা করে নিয়েছন।

আর মাত্র কয়েকটা দিন, নির্ধারিত হয়ে যাবে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের ভাগ্য। কে কে বসতে যাচ্ছেন উপজেলার নির্ধারিত আসনে।

তবে এবারের নির্বাচন ভিন্নতা আছে বলে মনে করি। সিংহভাগ প্রার্থীই মুক্তিযুদ্ধের চেতনার ধারক বাহক ও বিশ্বাসী। আবার দেশের অন্যান্য উপজেলার মতো হবে মনে হয় না। এখানে নির্বাচন মানেই উৎসব। সেটা প্রেসক্লাব হোক, রেডক্রিসেন্ট হোক, চেম্বার এন্ড কমার্স হোক, কেমিস্ট এন্ড ড্রাগিস্ট হোক, শিল্পকলাই হোক(যদিও শিল্প কলা একাডেমীর নির্বাচন হয় না)।

যত প্রার্থীই আসুক এই নারী প্রার্থীর প্রতি সাধারণ মানুষের চিন্তা ভাবনা, ধারণা সবার প্রায় একই। নাম জানে না বা চিনে না এমন লোকের সংখ্যা গননা করা যাবে ন। এমন কোন সামাজিক, সাংস্কৃতিক, প্রশাসনিক ও রাজনৈতিক কর্মকান্ড নেই যেখানে পাওয়া যাইনা।

এডঃ তাসলিমা সুলতান নিশাত তিনি দেড় যুগ পূর্বে পুনিয়াউট প্রতীভা খেলাঘর আসর প্রতিষ্ঠা করেছিলেন( বর্তমানে নিস্ক্রিয়) তারপর জেলা কমিটি শেষে জাতীয় পরিষদ সদস্য।

আমার দায় আছে আর তাই দায়বদ্ধতা থেকেই এই লেখার । আমার বিশ্বাস এরা সরাসরি তৃণমূলের আস্থার স্থানে আছেন। তারা নির্বাচিত হলে আরো ভাল কিছু উপহার পাব। জনগণের সেবক হওয়ার নামে মানুষের সাথে ছলছাতুরী করবে না। তাই আসুন নতুন ব্রাহ্মণবাড়িয়া তৈরীতে বর্তমান মহিলা সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে নিশাত আপাকে কলস প্রতীকে তার কর্মীরা ভোট চাইছেন।

আগামী ৩১ মার্চ মহান স্বাধীনতার মাসে ভোট উৎসবে মেতে উঠি সকল প্রকার হিংসা বিদ্বেষ ভুলে মনেরমতো প্রার্থী বাছাই করি।

[gs-fb-comments]