মানববন্ধনে উপস্থিত ছিলেন আহ্বায়ক বাদশা আলমগীর আলম ও ন্যাশনাল সার্ভিস কর্মসুচির কর্মীবৃন্দ।আহ্বায়ক বাদশা আলমগীর আলম বক্তৃতায় বলেন ন্যাশনাল সার্ভিস কে জাতীয় করন করতে হবে । আরো বক্তৃতা দেন সুমন ,সাইফুল সহ আরো অনেকে । তারা বলেন অনেক পরিবার আছে যে পরিবার একজনই চাকুরিজীবি ,তার উপর্জনে পরিবার চলে ,ন্যাশনাল সার্ভিসে যে বেতন ভাতা প্রদান করাহয় তাতে একটি পরিবার পরিচালনা করা সম্ভব নয়। তাই ন্যাশনাল সার্ভিস এর সকলের বেতন ভাতা বৃদ্ধি করতে হবে এবং ন্যাশনাল সার্ভিস কে জাতীয় করন করতে হবে। "/>

শরনখোলায় ন্যাশনাল সার্ভিস কর্মসুচি কে জাতীয় করন করার দাবীতে মানববন্ধন

20 March, 2019 : 2:02 pm ১৯৮

শরনখোলায় ন্যাশনাল সার্ভিস কর্মসুচির কর্মীবৃন্দ স্থায়ী করনের দাবীতে এক মানববন্ধন এর আয়োজন করেন ,মানববন্ধন শেষে বিক্ষেভ মিছিল করে বিভিন্ন সবক প্রদক্ষিন করে এবং মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন আহ্বায়ক বাদশা আলমগীর আলম ও ন্যাশনাল সার্ভিস কর্মসুচির কর্মীবৃন্দ।আহ্বায়ক বাদশা আলমগীর আলম বক্তৃতায় বলেন ন্যাশনাল সার্ভিস কে জাতীয় করন করতে হবে । আরো বক্তৃতা দেন সুমন ,সাইফুল সহ আরো অনেকে । তারা বলেন অনেক পরিবার আছে যে পরিবার একজনই চাকুরিজীবি ,তার উপর্জনে পরিবার চলে ,ন্যাশনাল সার্ভিসে যে বেতন ভাতা প্রদান করাহয় তাতে একটি পরিবার পরিচালনা করা সম্ভব নয়। তাই ন্যাশনাল সার্ভিস এর সকলের বেতন ভাতা বৃদ্ধি করতে হবে এবং ন্যাশনাল সার্ভিস কে জাতীয় করন করতে হবে।

[gs-fb-comments]