খাদ্যমন্ত্রী সাধন মজুমদারের জামাতা রাজনের মৃত্যুর সুষ্ঠু তদন্তের দাবিতে মানববন্ধন

22 March, 2019 : 4:35 am ১১৭

নোয়াখালী।।
আজ বৃহস্পতিবার সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালের সামনের সড়কে সম্মিলিত চিকিৎসক সমাজ ও নোয়াখালী ডেন্টাল সার্জন ফোরামের যৌথ উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।বৃহস্পতিবার সকাল সাড়ে দশটা থেকে এগারটা পর্যন্ত অনুষ্ঠিত এ মানববন্ধনে চিকিৎসকেরা ছাড়াও রাজনের মা খুকু রানী কর্মকার, ছোট ভাই রাজিব কর্মকারসহ পরিবারের সদস্যরা এবং আত্মীয়–স্বজন ও রাজনের বাড়ি বেগমগঞ্জ উপজেলার গ্রামের বাসিন্দারা অংশ নেন।
এ সময় রাজনের মা খুকু রানী কর্মকার বলেন, ‘আমি একজন সামান্য স্কুলশিক্ষক হয়ে অনেক কষ্ট করে ছেলেকে যোগ্য সন্তান হিসেবে গড়ে তুলেছিলাম দেশের কল্যাণে। তার প্রতিদানে আমি অকালে ছেলের লাশ পেলাম। আমি ছেলের মৃত্যুর সঠিক তদন্ত চাই।’ খুকু রানী আরও বলেন, তাঁর বেয়াই (খাদ্যমন্ত্রী সাধন মজুমদার) ফোন করে বলেছেন, ছেলের মৃত্যুর বিষয় নিয়ে যেন গণমাধ্যমের সঙ্গে কোনো কথা না বলেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করে তিনি বলেন, ‘তিনি একজন মা হিসেবে নিশ্চয়ই আমার মনের ব্যাথা বুঝবেন।

মেধাবী এই চিকিৎসকের অকালমৃত্যু কোন ভাবে মেনে নেওয়ার মতো নয়। তাই মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত করতে ঘটনার সুষ্ঠু তদন্ত খুবই জরুরি, যাতে অন্য কোনো চিকিৎসককে এভাবে অকালে ‍মৃত্যুবরণ করতে না হয়।আর কোন হতভাগা মাকে অকালে ছেলে হারা হতে না হয়।

[gs-fb-comments]