নবীনগরে ভূয়া ডিবি পুলিশের দুই মাসের কারাদন্ড

22 March, 2019 : 12:11 pm ২০০

নবীনগর।।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সানাউল করিম মাহাবুব (৪০) নামে এক ভূয়া ডিভি পুলিশকে আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার রাতে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়।গতকাল শুক্রবার সকালে তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী মেজিষ্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জেপি দেওয়ান দুই মাসের কারাদন্ড দেন।এছাড়াও ডিবি পুলিশ পরিচয় দিয়ে নগদ টাকা ও মোবাইল সেট সিনিয়ে নেয়ার অভিযোগ এনে নবীনগর সদরের পদ্মপাড়ার নরু মিয়া তার বিরোদ্ধে নবীনগর থানায় একটি নিয়মিত মামলা করেন। তিনি নবীনগর সদরের বেপারী বাড়ির মৃত হুমায়ন কবিরের ছেলে।
পুলিশ জানায়,মাহাবুব দিঘদিন ধরে এলাকায় ডিবি পুলিশ আবার কখনো সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন মানুষের কাছ থেকে প্রতারনা করে টাকা পয়সা আদায় করে আসছিল। এদিকে সে স্থনীয় এমপি ও বিভিন্ন বড় বড় পুলিশ অফিসারের নাম ভাংগিয়ে এলাকায় প্রভাব সৃষ্টি করার চেষ্টা করছে। এছাড়া সে রিতিমত মাদক আসক্ত হয়ে মানুষের সাথে খারাপ আচরনসহ নানহ সমস্যা সৃষ্টি করে আসছে।
এ ব্যাপারে নবীনগর থানার অফিসার্স ইনচার্জ রনজিৎ রায় মাহাবুবকে গ্রেপ্তারের কথা স্বীকার করে বলেন সে নিয়মিত এলাকায় সাদা পোষকের পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন অপকর্ম করে আসছে।তার বিরোদ্ধে নারী নির্যানত মামলার ওয়ারেন্টসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। ভ্রমান আদালতে তাকে দুই মাসের কারাদন্ড দিলেও আমাদের নিয়মিত মামলার সকল কাগজ পত্র আদালতে পাঠানো হয়েছে।গতকাল শুক্রবার বিকালে তাকে কারাঘারে প্রেরণ করা হয়েছে।

[gs-fb-comments]