কোম্পানীগঞ্জে ৩৫ ভরি স্বর্ণও নগদ টাকা নিয়ে আমেরিকা প্রবাসীর স্ত্রী উধাও

23 March, 2019 : 12:13 pm ২২৮

নোয়াখালী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৩৫ ভরি স্বর্ণও নগদ ১২ লক্ষ টাকা নিয়ে আমেরিকা প্রবাসীর স্ত্রী উধাও।নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক আমেরিকা প্রবাসীর স্ত্রী উধাও হওয়ার খবর পাওয়া গেছে।এ ঘটনায় আমেরিকা প্রবাসীর স্ত্রী’র ভাই মেহেদী হাসান বুধবারবার কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।যাহার জিডি নং- ১০৭৪।

এ বিষয়ে আমেরিকা প্রবাসীর স্ত্রী’র ভাই মেহেদী হাসানের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন তার বোন ৩৫ ভরি স্বর্ণ ও ১২ লক্ষ টাকা নিয়ে একই বাড়ির আহছান উল্যার ছেলে শেখ ফরিদ (৩৫) সম্পর্কে জেঠাতো ভাইয়ের সাথে পালিয়ে গেছে।

উধাও হওয়া গৃহবধূ নাজমুন নাহার (২২), উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ছেলামত উল্যাহ মাঝি বাড়ির একরামুল হকে’র মেয়ে।

আমেরিকা প্রবাসী ওমর ফারুক মুরাদের স্ত্রী উদাও হওয়ার ঘটনায় এলাকায় তোলপাড় চলছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার (১৮ মার্চ) ২০১৯ সকাল ১০টায় বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার কথা বলে ব্যবহৃত কাপড়- ছোপড়, স্বর্ণালংকার নিয়ে সে উধাও হয়ে যায়।

সাধারণ ডায়েরী (জিডি)তে তার ভাই উল্লেখ করেন, তার আমেরিকা প্রবাসী ভগ্নিপতি ওমর ফারুক মুরাদে’র পিতা-মাতা তাদের কে বিষয়টি জানালে তাদের নিকট আত্মীয় স্বজনের বাড়িতে বহু খোঁজাখুজি করিয়া সন্ধান না পেয়ে বিলম্বে কোম্পানীগঞ্জ থানায় জিডি করেন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসাদুজ্জামান এই ঘটনায় জিডি করার সত্যতা নিশ্চিত করেন।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com