ব্রাহ্মণবাড়িয়া।। হত্যা মামলায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল খায়েরকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার (২২ মার্চ) দুপুরে জেলা শহরের শিমরাইলকান্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই ইউনিয়নের শিলাউর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম  জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিমরাইলকান্দি এলাকা থেকে গ্রেফতার করা হয়। দুই বছর আগের একটি হত্যা মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।
"/>

হত্যা মামলায় এক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তর

23 March, 2019 : 3:57 am ৮১

ব্রাহ্মণবাড়িয়া।।

হত্যা মামলায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল খায়েরকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২২ মার্চ) দুপুরে জেলা শহরের শিমরাইলকান্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই ইউনিয়নের শিলাউর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম  জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিমরাইলকান্দি এলাকা থেকে গ্রেফতার করা হয়। দুই বছর আগের একটি হত্যা মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

[gs-fb-comments]